সমর্থকদের আচরণে হতাশ মেসি

ক্রীড়া ডেস্ক

মেসির ঝলকে রক্ষা পেল বার্সেলোনা

লিভারপুলের বিপক্ষে জয় দেখতেই স্পেন থেকে অ্যানফিল্ডে এসেছিলেন কিছু বার্সেলোনা সমর্থক। কিন্তু তাদের আশা পূরণ হয়নি। উল্টো চার গোল হজম করতে হয়েছে কাতালানদের। এর সঙ্গে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনাল থেকেও দলটির বিদায় নিতে হয়েছে।

যা মেনে নিতে পারেননি দলটির সমর্থকরা। যে কারণে বিমান বন্দরে আরনাস্তে ভালভার্দের শিষ্যদের দুয়ো দেন তারা। যা মোটেও পছন্দ হয়নি লিওনেল মেসির। সমর্থকদের আচরণে এ আর্জেন্টিনা ফরোয়ার্ড হয়েছেন হতাশ। 

universel cardiac hospital

অ্যানফিল্ডের বিমান বন্দরে যখন বার্সেলোনা খেলোয়াড়দের উদ্দেশে সমর্থকরা দুয়ো দেন, তখন মেসি চিৎকার করে বার বার বলতে থাকেন, ‘আমি কী করেছি, আমি কী করেছি।’

অবশ্য তাতেও শান্ত হয়নি বার্সা সমর্থকরা। মূলত রোমা ট্র্যাজেডির পুনরাবৃত্তি হওয়ায় আক্রোশটা বেশি তাদের। গত মৌসুমেও একইভাবে বিদায় নিয়েছিল দলটি।

মেসির জোড়া গোলেই কিন্তু চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের প্রথম লেগে লিভারপুলকে ৩-০ ব্যবধানে হারিয়েছিল বার্সেলোনা। কিন্তু গত মঙ্গলবার অ্যানফিল্ডে স্বাগতিকদের কাছে পাত্তাই পাননি কাতালানরা। হেরেছেন ৪-০ ব্যবধানে।

মঙ্গলবার অ্যানফিল্ডে গোল করার একাধিক সুযোগ অবশ্য পেয়েছিলেন মেসি। কিন্তু ফ্যাবিনহো তাভারেসদের কড়া পাহারার কারণে একবার জালের দেখা পাননি কিং লিও।

যে কারণে ইতিহাসে প্রথমবারের মতো চ্যাম্পিয়নস লিগের সেমি-ফাইনালে কোনো দল প্রথম লেগে তিন গোলের লিড নিয়েও ছিটকে গেল।

চ্যাম্পিয়নস লিগের গত আসরে প্রায় একই ঘটনা ঘটেছিল। সেবার কোয়ার্টার ফাইনালে ন্যু ক্যাম্পে রোমাকে ৪-১ গোলে হারিয়েছিল তারা।

কিন্তু প্রতিপক্ষের মাঠে গিয়ে ০-৩ গোলে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নেয় ভালভার্দের শিষ্যরা। পরপর দুবার এমন পরিস্থিতিতে পড়া কোনোভাবেই মেনে নিতে পারছে না দলটির সমর্থকরা। তাদের আচারণে অবশ্য দারুণ হতাশ মেসি। 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে