ছাড়পত্র পেতে ‘বান্ধব’ ছবিতে যৌনপল্লির দৃশ্য বাদ

বিনোদন ডেস্ক

‘বান্ধব’ ছবির একটি দৃশ্যে গাজী রাকায়েত
‘বান্ধব’ ছবির একটি দৃশ্যে গাজী রাকায়েত। ছবি : সংগৃহিত

অবশেষে গাজী রাকায়েত অভিনীত ছবি ‘বান্ধব’ সেন্সর ছাড়পত্র পেয়েছে। তবে সেন্সর ছাড়পত্র পেতে ছবিটির কিছু দৃশ্যে কাচি চালাতে হয়েছে পরিচালকের। দৃশ্যগুলো ফেলে দেওয়ার পরই ছবিটি প্রদর্শনের অনুমতি পেল।

জানা যায়, প্রায় তিনমাস আগে বান্ধব ছবি সেন্সর ছাড়পত্রের জন্য জমা দেয়া হয়েছিল। সে সময় ছবিটি সেন্সর বোর্ডে প্রদর্শিত হওয়ার পর বেশ কিছু দৃশ্যের উপর আতত্তি আসে। দৃশ্যগুলো ছিল যৌনপল্লির। পরে শর্ত দেয়া হয় দৃশ্যগুলো বাদ দিলেই সেন্সর ছাড়পত্র দেয়া হবে। যে কারণে দৃশ্যগুলো বাদ দিয়ে আবার জমা দেন ছবিটি। এবার সেন্সর ছাড়পত্র মিলে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান প্রযোজনা প্রতিষ্ঠান অনুপম কথাচিত্রের স্বত্বাধিকারী অনুপ কুমার বড়ুয়ার হাতে।

universel cardiac hospital

২০১৮ সালের শুরুর দিকে ছবিটির শুটিং শুরু হয়। সাভার,গাজীপুরের জয়দেবপুরে হোতাপাড়া, পূবাইল, রূপগঞ্জসহ বিভিন্ন স্থানে ছবিটির শুটিং হয়।

সুজন বড়ুয়া পরিচালিত ছবিটির কাহিনি ও সংলাপ লিখেছেন ম ম রুবেল। সেন্সরের পাওয়ার পর ছবিটি ঈদের পর ভালো সময় দেখে মুক্তির তারিখ চূড়ান্ত করা হবে বলে জানান পরিচালক। 

‘বান্ধব’ ছবির গানগুলোর সংগীত পরিচালনা করেছেন শেখ সাদী খান । মুনসী ওয়াদুদ ও সুদীপ কুমার দীপের লেখা গানগুলোতে কণ্ঠ দিয়েছেন কোনাল, বেলি আফরোজ, চৈতি মুৎসুদ্দি প্রমুখ। গাজী রাকায়েত ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন সুমিত, মৌ খান, গাজী রেবেকা, জয় রাজসহ অনেকেই।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে