বিশ্বকাপে জীবনসঙ্গীকে ১৫ দিন পাশে পাবেন কোহলি-ধোনিরা

ক্রীড়া ডেস্ক

দীর্ঘ সময় ধরে বিশ্বকাপ। ব্যস্ত সূচি। ঠাসা ব্যস্ততায় হঠাৎ করে ক্রিকেটাররা যেন নিঃসঙ্গ বোধ না করেন সে ব্যবস্থা নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। বিশ্বকাপ চলাকালীন সময়ে ১৫দিন জীবনসঙ্গীকে পাশে রাখার অনুমতি পাবেন ভারতীয় ক্রিকেটাররা!

তবে আসর শুরুর প্রথম ২১ দিন সঙ্গিনীকে পাশে পাবেন না কোহলিরা। ২০ জুনের পরবর্তী সময়গুলোতে ক্রিকেটারদের স্ত্রী কিংবা বান্ধবীদের সমস্ত খরচ বহন করবে বোর্ড। এই সময়গুলোতে গুরুত্বপূর্ণ ম্যাচে ব্যস্ত থাকবে ভারত। তবে পাকিস্তানের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে অর্ধাঙ্গিনীদের ছাড়াই খেলতে হবে কোহলিদের।

universel cardiac hospital

বিশ্বকাপের মতো গুরুত্বপূর্ণ আসরে খেলার সময় পাশে প্রিয় মানুষদের দরকার- বারবার বোর্ডে এ আবেদন করেই যাচ্ছিলেন কোহলি। শেষ পর্যন্ত অধিনায়কের সঙ্গে কোনো পরামর্শ না করেই খেলোয়াড়দের স্ত্রী-সন্তানদের পাশে রাখার সিদ্ধান্ত নেয় বিসিসিআই।

প্রথম ২১ দিন পার হয়ে যাওয়ার পর যেকোনো সময় স্বামী-প্রেমিকের সঙ্গে যোগ দিতে পারবেন খেলোয়াড়দের সঙ্গিনীরা। তবে সময়টা হবে সর্বোচ্চ ১৫দিন। অবশ্যই বোর্ডের অনুমতির প্রয়োজন পড়বে। একসঙ্গে থাকতে পারলেও মাঠে যাওয়ার বাস ব্যবহার করতে পারবেন না তারা। ব্যবহার করতে হবে ভিন্ন পরিবহন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে