মোহামেডান জয় পেল ১১ ম্যাচ পর

ক্রীড়া ডেস্ক

মোহামেডানের জয়
ছবি : সংগৃহিত

১১০ দিন আগে, জানুয়ারির ২০ তারিখে বিজেএমসির বিপক্ষে জয় দিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ শুরু করেছিল মোহামেডান। তারপর মোহামেডান ১১ ম্যাচ খেলে তিনটিতে ড্র করেছে আর হেরেছে ৮টিতে। অবশেষে আবার জয়ের মুখ দেখলো সাদা-কালোরা। প্রতিপক্ষ সেই বিজেএমসি। জয়ের ব্যবধানও আগের মতো ২-১।

আজ শুক্রবার নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে বিজেএমসিকে হারিয়ে ভুলে যাওয়া জয়টি পেলো সাদা-কালোরা।

universel cardiac hospital

মধ্যবর্তী দলবদলে দুই বিদেশি পরিবর্তন করেছে মোহামেডান। গাম্বিয়ান ল্যান্ডিং ও নাইজেরিয়ান এনকোচা কিংসলেকে ছেড়ে দিয়ে তারা দলে নিয়েছে মালির সোলেমান দিয়াবাতে ও ক্যামেরুনের ইকাঙ্গাকে। মালির সোলেমান প্রথম ম্যাচেই সমর্থকদের আশান্বিত করেছেন। মোহামেডানের দুই গোলেই তার অবদান।

তবে ম্যাচ শুরুর প্রথম মিনিটেই বিজেএমসি গোল করে এগিয়ে যাওয়ার পর মোহামেডান সমর্থকরা আরেকটি পরাজয়ের শঙ্কাই করছিল। দুই বিদেশির গোলে মোহামেডান জয়ে ফিরতে পেরেছে ১১ ম্যাচ পর।

ম্যাচ শুরু হতে না হতেই গোল। উজবেকিস্তানের ওতাবেক ডান দিক দিয়ে ঢুকে মোহামেডানের নতুন গোলরক্ষক পাপ্পুর মাথার উপর দিয়ে বল জালে পাঠিয়ে এগিয়ে দেন বিজেএমসিকে।

১৮ মিনিটে পেনাল্টি গোলে ম্যাচে ফেরে মোহামেডান। দলটির নতুন ফরোয়ার্ড মালির সলেমান দিয়াবাতে বল নিয়ে ঢুকলে তাতে ফেলে দেন বিজেএমসির গোলরক্ষক।

রেফারি পেনাল্টির বাঁশি বাজালে গোল করেন জাপানি ইউরি। ৬১ মিনিটে মোহামেডানের জয়সূচক গোলটি করেন মালির সালেমান দিয়াবাতে।

এ জয়ে ১৩ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের ১১ নম্বরে উঠে এলো মোহামেডান। আর বিজেএমসি ৪ পয়েন্ট নিয়ে পড়ে থাকল তলানিতেই।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে