ওসি মোয়াজ্জেমকে রংপুরে বদলির প্রতিবাদে জুতা প্রদর্শন

রংপুর প্রতিনিধি

ফেনী জেলার সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে সোনাগাজী মডেল থানা পুলিশের ওসি মোয়াজ্জেম হোসেনকে সাময়িক বরখাস্ত করে রংপুর রেঞ্জে সংযুক্ত করা হয়েছে।

এর প্রতিবাদে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়সহ রংপুর শহরের বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে । প্রতিবাদ থেকে জুতা প্রদর্শন করা হয়।

universel cardiac hospital

শনিবার দুপুর ১২টার দিকে নগরীর লালবাগ মোড়ে ওসি মোয়াজ্জেম হোসেনকে রংপুর রেঞ্জ থেকে অবিলম্বে প্রত্যাহার এবং স্থায়ী চাকরিচ্যুত করার দাবিতে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আয়োজনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের রংপুর বিভাগীয় কমিটির আহ্বায়ক রায়হান শরীফের সভাপতিত্বে মানববন্ধনে বক্তারা বলেন, নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়ার পূণ্যভূমি রংপুরে নুসরাত হত্যার সাহায্যকারী মোয়াজ্জেমের ঠাঁই হবে না।

আগামী ৪৮ ঘণ্টার মধ্যে ওসি মোয়াজ্জেম হোসেনকে রংপুর রেঞ্জ থেকে প্রত্যাহার, স্থায়ী চাকরিচ্যুত এবং হত্যার ঘটনায় জড়িত সকলকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান তারা।

গতকাল শুক্রবার গণমাধ্যমে ওসি মোয়াজ্জেম হোসেনকে রংপুর রেঞ্জ ডিআইজি অফিসে সংযুক্তির খবর প্রকাশিত হওয়ার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদ জানাচ্ছে রংপুরবাসী।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে