পাকিস্তান বিপজ্জনক, মন্তব্য ব্যাটসম্যান আজহারের

ক্রীড়া ডেস্ক

পাকিস্তান ক্রিকেট দল
পাকিস্তান ক্রিকেট দল। ফাইল ছবি

যেকোনো পরিস্থিতিতে ঘুরে দাঁড়ানোর সামর্থ্যের কারণেই পাকিস্তান বিপজ্জনক বলে মন্তব্য করেছেন দলটির তারকা ব্যাটসম্যান আজহার আলি। অতীতে ক্রিকেটের বৈশ্বিক আসরেও সেটি দেখিয়েছে পাকিস্তান।

আগে বহুবার পাকিস্তানকে হালকাভাবে নিয়েছে অন্য দলগুলো। তবে দুর্দান্ত পারফরম করে তাদের চপেটাঘাত করেছে দলটি। নিজেদের পারফরম্যান্সের ধারাবাহিকতা দেখিয়েছে অসংখ্যবার। সেই ধারাবাহিকতায় আসন্ন বিশ্বকাপেও পাকিস্তান ভালো করবে বলে বিশ্বাস আজহারের।

universel cardiac hospital

তিনি বলেন, আনপ্রেডিক্টেবল কথাটি আমাদের বিরক্ত করে ঠিকই, কিন্তু এটা তো সত্য। আমরা জানি, যেকোনো পরিস্থিতিতে কীভাবে ঘুরে দাঁড়াতে হয়। যেকোনো জায়গায় কীভাবে কামব্যাক করতে হয়। এটিই আমাদের বিপজ্জনক করে তোলে। আমরা বিশ্বকাপেও এমনটি দেখিয়েছি। কেউ আমাদের গোনায় না ধরলেও সবাই চমকে দিয়েছি। আমরা সবসময় ভালো পারফরম্যান্স দেখিয়েছি। এবারের বিশ্বকাপেও ভালো কিছু করতে পারব বলে আশাবাদী।

গেল বছর আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন আজহার। তবে সাদা পোশাকে এখনও খেলে যাচ্ছেন তিনি। ইংল্যান্ডে অনুষ্ঠিত সবশেষ আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিতে দলকে শিরোপা জেতাতে বড় ভূমিকা রাখেন এ ওপেনার। তিনি জানিয়েছেন, এ অভিজ্ঞতা দারুণ কাজে লাগবে পাকিস্তানের।

এখন ইংল্যান্ডে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ খেলছে সরফরাজ বাহিনী। আজহার মনে করেন, এ সিরিজের অভিজ্ঞতা কাজে লাগিয়ে আসন্ন গ্রীষ্মে বিশ্বকাপ ঘরে তুলবে পাকিস্তান।

তিনি বলেন, আমরা সবসময় ইংল্যান্ডে খেলা উপভোগ করি। আমরা সম্প্রতি অনেক ক্রিকেট খেলেছি সেখানে। আমি মনে করি, পাঁচ ওয়ানডের অভিজ্ঞতা বিশ্বকাপে আমাদের অনেক সাহায্য করবে। আসন্ন গ্রীষ্মের অপেক্ষায় আছি। আশা করছি, বিশ্বকাপ আমরা ঘরে তুলব।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে