সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ৬৩ লাখ টাকা প্রতারণার অভিযোগ

সারাদেশ ডেস্ক

সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মানববন্ধন
ছবি- সংগৃহিত

নলছিটিতে বরিশালের এক সাবেক ছাত্রলীগ নেতার মালিকানাধীন ইটভাটা থেকে অগ্রিম ইট বিক্রির কথা বলে প্রতারণার মাধ্যমে ৬৩ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছেন ক্ষতিগ্রস্তরা।

গতকাল রোববার বেলা ১২টায় ঝালকাঠির নলছিটি উপজেলার সুজাবাদ ‘দেশ’ নামে একটি ইটভাটার সামনে চুক্তিপত্র হাতে মানববন্ধনে মগড় ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়।

তারা টাকা আত্মসাতকারী ইটভাটার মালিক নাহিদ সেরনিয়াবাতের বিচার দাবি করেন।

universel cardiac hospital

মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, নলছিটি উপজেলার সুজাবাদ গ্রামে জাহিদ হাসানের ইটভাটার মালিকানার অংশিদার হয়ে বরিশালের সাবেক ছাত্রলীগ নেতা নাহিদ সেরনিয়াবাদ স্থানীয় লোকজনের কাছ থেকে অগ্রিম ইট বিক্রির কথা বলে ৬৩ লাখ টাকা নেন। পরে তিনি পাওনাদারদের ইট না দিয়ে হয়রানি করছেন। এমনকি তাদের কাছ থেকে নেয়া টাকাও ফেরত দিচ্ছেন না নাহিদ সেরনিয়াবাদ।

বিষয়টি নিয়ে ঝালকাঠির পুলিশ সুপার, নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মগড় ইউনিয়ন পরিষদে ক্ষতিগ্রস্তরা অভিযোগ করেছিলেন। নাহিদ সেরনিয়াবাত বর্তমানে ইটভাটায় যাতায়াত বন্ধ করে দেয়ায় ভুক্তভোগিরা দুশ্চিন্তায় পড়েছেন।

মানববন্ধনে বক্তব্য দেন স্থানীয় বাসিন্দা মোসলেম আলী, লেনিন ইসলাম, পলাশ শরীফ, সুজন খান, শাহীন আজাদ, শাহ নেওয়াজ খান জাহাঙ্গীর ও জসিম উদ্দিন।

এ ব্যাপারে ইটভাটার মালিক নাহিদ সেরনিয়াবাত গণমাধ্যমকে বলেন, আমি নিজে ইটের টাকা হাতেও ধরিনি। ম্যানেজারের কাছে টাকা দিয়েছেন, আবার ইটও তার কাছ থেকে নিয়ে যাচ্ছেন। যারা টাকা দিয়েছেন, তাদের মধ্যে অনেকের ইট দেয়া হয়েছে। যারা বাকি আছে, ইট পোড়া হয়ে গেলে তাদেরকেও দেয়া হবে। কারও টাকা মার যাবে না।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে