সৌম্যর টানা ২ ম্যাচে ফিফটি, টাইগারদের সংগ্রহ ১১১/৩

ক্রীড়া ডেস্ক

সৌম্যর টানা ২ ম্যাচে ফিফটি
সৌম্য সরকার। ছবি : সংগৃহিত

বিশ্বকাপের আগে দারুণভাবে ফর্মে ফিরেছেন সৌম্য সরকার। ঢাকা প্রিমিয়ার লিগে টানা দুই ম্যাচে সেঞ্চুরি আর ডাবল সেঞ্চুরি করে আয়ারল্যান্ডে গিয়েছিলেন।

এই ছন্দটা সৌম্য ধরে রেখেছেন ত্রিদেশীয় সিরিজেও। টানা দ্বিতীয় ম্যাচে ফিফটি তুলে নিয়েছেন বাঁহাতি এই ড্যাশিং ব্যাটসম্যান। আগের ম্যাচে এই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেই খেলেছিলেন ৭৩ রানের ইনিংস। এবার পেলেন আরেকটি হাফসেঞ্চুরি।

universel cardiac hospital

লক্ষ্য ২৪৮ রানের। ৮.১ ওভারেই ৫০ রানের জুটি ছুঁয়েছেন দুই ওপেনার তামিম ইকবাল আর সৌম্য সরকার। অ্যাশলে নার্সের ওই ওভারেই উইকেট ছেড়ে বেরিয়ে এসেছিলেন তামিম। ২১ রানে তিনি হয়ে যান বোল্ড।

তবে সৌম্য আউট হয়েছেন  ৬৭ বলে ৫৪ রান করে। এই রিপোর্ট লেখা পর্যন্ত ২২ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেটে ১১১ রান। মুশফিক ২ আর মিঠুন ৩ রান নিয়ে ব্যাট করছেন।

এর আগে নিয়ন্ত্রিত বোলিংয়ে ওয়েস্ট ইন্ডিজকে হাত খুলে খেলতে দেননি বাংলাদেশের বোলাররা। শাই হোপ আর জেসন হোল্ডার হাল না ধরলে বড় বিপদেই পড়তো ক্যারিবীয়রা। শেষ পর্যন্ত তারা তুলতে পেরেছে ৯ উইকেটে ২৪৭ রান।

টস জিতে ব্যাটিংয়ে নেমে ঝড়ো সূচনা করেছিল ওয়েস্ট ইন্ডিজ। বিশেষ করে ওপেনার সুনিল এমব্রিস ছিলেন বেশি ভয়ংকর। অবশেষে ভয়ংকর হয়ে উঠা এই ওপেনারকে সাজঘরের পথ দেখিয়ে উদ্বোধনী জুটিটি ভাঙেন মাশরাফি বিন মর্তুজা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে