১৭ মে থেকে বাসের, ২২ মে থেকে রেলের অগ্রিম টিকিট বিক্রি

ডেস্ক রিপোর্ট

ঈদুল ফিতর উপলক্ষে আগামী ১৭ মে থেকে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হচ্ছে। এছাড়া আগামী ২২ মে থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি করা হবে। আর ফিরতি টিকিট বিক্রি শুরু হবে ২৯ মে।

১৭ মে থেকে বাসের অগ্রিম টিকিট বিক্রির বিষয় নিশ্চিত করেছেন বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান রমেশ চন্দ্র ঘোষ।

universel cardiac hospital

তিনি জানান, ঈদুল ফিতর উপলক্ষে বাসের অগ্রিম টিকিট বিক্রি করতে বিভিন্ন পরিবহনের টিকিট কাউন্টারগুলো প্রস্তুত করতে বলা হয়েছে। এবার প্রচণ্ড গরমে যাতে কাউন্টারে আসা টিকিট প্রত্যাশীরা ভোগান্তিতে না পড়েন, সেজন্য শামিয়ানা বা এর বিকল্প ব্যবস্থা নিতে বলা হয়েছে।

বেশি ভাড়া বন্ধে কড়াকড়ি করা হচ্ছে জানিয়ে রমেশ চন্দ্র ঘোষ বলেন, কেউ যেন নির্ধারিত ভাড়ার বেশি নিতে না পারে, সে জন্য দূরত্ব অনুযায়ী ভাড়ার চার্ট টাঙিয়ে দিতে বলা হয়েছে বাস কম্পানিগুলোকে। কেউ যদি নির্ধারিত ভাড়ার বেশি ভাড়া নেন, প্রমাণ সাপেক্ষে অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ব্যবস্থা নেওয়া হবে।

এ ছাড়াও বাস ভাড়া সম্পর্কে অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান বলেন, দূরত্ব অনুযায়ী বাসের ভাড়া নির্ধারণ করেছে বিআরটিএ। সে অনুযায়ী গত দুই বছরের ন্যায় বাসের এসি ও নন-এসি টিকিটের দাম এবারও থাকছে।

অপরদিকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রির বিষয়ে রেলপথ মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা শরিফুল আলম গণমাধ্যমকে জানান, ঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রির বিষয়ে এমন সিদ্ধান্ত হয়েছে। পরে সংবাদ সম্মেলন করে বিস্তারিত তথ্য জানানো হবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে