ছাত্রলীগের কমিটিতে গোলাম রাব্বানীর জেলা থেকেই ২২ জন!

ডেস্ক রিপোর্ট

ছাত্রলীগের কমিটিতে গোলাম রাব্বানীর জেলা থেকেই ২২ জন

গতকাল সোমবার বিকেল চারটার দিকে ঘোষণা করা হয় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মাদারীপুর জেলা থেকেই পদ পেয়েছেন ২২জন। ৩০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে আর কোন জেলা থেকে এতো সংখ্যক পদ দেয়া হয়নি।

কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ছাড়াও কমিটিতে স্থান পেয়েছেন সহ-সভাপতি তানজিল ভুইয়া তানভীর। তিনি ঠিকাদারী ব্যবসার সঙ্গে যুক্ত রয়েছেন বলে অভিযোগ রয়েছে।

আরও রয়েছেন সাইফুল ইসলাম জনি, কামাল খান, আওলাদ খান, আরেফিন সিদ্দিক সুজন, ইমরুল হাসান নিশু। অন্যজন হলেন সাদিক খান যার স্ত্রী সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরণ করলে বিচারের দাবিতে রাজুভাস্কর্যে মানববন্ধনও করা হয়।

universel cardiac hospital

 মো. তৌহিদুর রহমান হিমেল যার প্রতিষ্ঠিত ঠিকাদারী ব্যবসায়ী রয়েছে। রুয়েট পড়াশোনা শেষ করে ব্যবসায় যুক্ত হন তিনি।

এ ছাড়া রয়েছেন যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাকিল ভুইয়া, উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মনসুর হেলাল, সাংস্কৃতিক সম্পাদক খালিদ হাসান রবিন, উপ-আন্তর্জাতিক সম্পাদক এস এম মাহাবুবুর রহমান সালেহী, উপ-আন্তর্জাতিক সম্পাদক এস এম শওকত হোসেন, উপ-পাঠাগার সম্পাদক জিয়াসমিন শান্তা, উপ সাহিত্য সম্পাদক শরিফুল ইসলাম, উপ বেসরকারী বিশ্ববিদ্যালয় সম্পাদক রাকিবুল ইসলাম সাকিব, উপ মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক সোলায়মান খান সুজন, কৃষি শিক্ষা সম্পাদক এস এম মাসুদুর রহমান মিঠু, উপ প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মেশকাত হোসেন, সহ-সম্পাদক আহসান হাবীব বাপ্পী, সহ সম্পাদক মেহেদী হ্সাান রাজু।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে