শেষ ম্যাচে একাদশে আসতে পারে তিন পরিবর্তন!

ক্রীড়া ডেস্ক

বাংলাদেশ দল
ফাইল ছবি

ওয়েস্ট ইন্ডিজকে আগের রাতে ৫ উইকেটে হারিয়ে ফাইনাল নিশ্চিত করার পর আজও বিশ্রাম নেই টাইগারদের। স্বস্তির খবর হল দলে কোন ইনজুরি সমস্যা নেই। সবাই সুস্থ্য আছে।

ফাইনাল নিশ্চিত হয়ে গেছে। স্কোয়াডে আরও চার-পাঁচজন ক্রিকেটার আছেন, যারা এখনো এক ম্যাচেও সুযোগ পাননি। বুধবার আয়ারল্যান্ডের বিপক্ষে রাউন্ড রবিন লিগের ফিরতি তথা শেষ ম্যাচে দলে কোন পরীক্ষা নিরীক্ষা করা হবে কি না? বা যারা এখনো সুযোগ পাননি, তাদের কাউকে সুযোগ দেয়া হবে কি না?

এমন প্রশ্নর জবাবে প্রধান নির্বাচক এবং এই সফরে টিম ম্যানেজার মিনহাজুল আবেদিন নান্নু গণমাধ্যমকে জানান, ‘আমরা ক্রিকেটারদের মানসিকভাবে চাঙ্গা, ফুরফুরে ও আত্মবিশ্বাসী রাখার প্রাণপন চেষ্টা করছি। ফাইনালেও যাতে দল সামর্থ্যের সেরাটা উপহার দিতে পারে, সে চেষ্টাই করা হচ্ছে।’

universel cardiac hospital

তিনি আরও বলেন, ‘ফাইনালের আগে আজ দুপুরে টিম মিটিংয়ে বসবো আমরা। সেখানেই হয়ত একাদশ চূড়ান্ত হবে। তবে প্রাথমিকভাবে আমরা তিনজনকে কাল বুধবারের ম্যাচে দলভুক্ত করার চিন্তা করছি।

তারা হলো লিটন দাস, মোসাদ্দেক হোসেন এবং রুবেল হোসেন। এই তিনজনের কাল আয়ারল্যান্ডের বিপক্ষে খেলার সম্ভাবনা খুব বেশি। তবে কাদের পরিবর্তে এই তিনজকে খেলানো হবে? তা এখনো ঠিক হয়নি। সেটা টিম মিটিং কিংবা প্র্যাকটিসের পর ঠিক করা হবে।’

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে