রাজধানীতে টেলিভিশন বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ

স্টাফ রিপোর্টার

টিভি বিস্ফোরণে দগ্ধ মুক্তার হোসেন (৩৮) ও তার স্ত্রী সালমা (২৮)

রাজধানীর পশ্চিম আগারগাঁওয়ে বিএনপি বাজার এলাকায় টেলিভিশন বিস্ফোরণের আগুনে দম্পতি দগ্ধ হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ মে) বিকাল ৪টার দিকে ১৪৭/১ পশ্চিম আগারগাঁওয়ের বাসার নিচতলার ঘরে অগ্নিদগ্ধ হন ওই দম্পতি। এ ঘটনায় গুরুতর অবস্থায় সন্ধ্যায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

universel cardiac hospital

দগ্ধরা হলেন, মুক্তার হোসেন (৩৮) ও তার স্ত্রী সালমা বেগম (২৮)। মুক্তার হোসেন তার পরিবার নিয়ে পশ্চিম আগারগাঁওয়ের দুই নম্বর রোডের একটি পাঁচতলা বাসার নিচ তলায় ভাড়া থাকেন। ওই এলাকায় তার ফার্মেসি রয়েছে।

দগ্ধ মুক্তার হোসেন জানান, বিকেলে তিনি বাসায় ঘুমিয়ে ছিলেন ও স্ত্রী সালমা রান্নাঘরে ছিলেন। হঠাৎ ঘরের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে তারা দু’জনেই দগ্ধ হন। তাদের একমাত্র ছেলে শাফিন (৬) এসময় বাসার বাইরে ছিলেন।

মোহাম্মদপুর ফায়ার স্টেশনের ফায়ারম্যান আফজাল হোসেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। সেখানে একটি টেলিভিশনের ধ্বংসাবশেষ দেখতে পাই। ধারণা করা হচ্ছে, টেলিভিশন বিস্ফোরণ থেকেই আগুনের সূত্রপাত। তবে তাৎক্ষণিকভাবে আগুন নিভেও গিয়েছিল।

ঢামেক হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল জানান, মুক্তার হোসেনের শরীরের ৯৭ শতাংশ এবং তার স্ত্রী সালমা বেগমের শরীরের ৯৫ শতাংশ পুড়ে গেছে। তাদের দু‘জনের অবস্থাই আশঙ্কাজনক।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে