রোনালদো ১৪ কোটি টাকা দিলেন ফিলিস্তিনিদের ইফতারের জন্য

ক্রীড়া ডেস্ক

রোনালদো ১৪ কোটি টাকা দিলেন ফিলিস্তিনিদের ইফতারের জন্য
ছবি : ইন্টারনেট


এর আগে ২০১৩ সালে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে ইসরায়েল খেলোয়াড়ের সঙ্গে জার্সি বদলে অস্বীকৃতি জানিয়েছিলেন সিআর সেভেন।

দুস্থ ও অসহায় মানুষদের জন্য সবসময়ই প্রাণটা কাঁদে ক্রিশ্চিয়ানো রোনালদোর। বিশেষ করে অসহায় মুসলমানদের জন্য তার যুদ্ধটা অন্যরকম। ২০১২ সালে নিজের গোল্ডেন বুট নিলামে তুলে প্রাপ্ত অর্থ ফিলিস্তিনিদের দান করে দিয়েছিলেন জুভেন্টাস সুপারস্টার

এখন চলছে রমজান মাস। মুসলমানরা এই মাসে সিয়াম সাধনা করেন। কিন্তু যুদ্ধবিধ্বস্ত ফিলিস্তিনের অনেক মানুষ ঠিকমতো সেহরী-ইফতারও করতে পারছেন না।

universel cardiac hospital

বঞ্চিত এই মানুষদের কথা ঠিকই মাথায় রেখেছেন রোনালদো। তাদের কষ্টের ভাগটা তিনিও নিচ্ছেন। ফিলিস্তিনের এই অসহায় মানুষদের ইফতারের জন্য নিজের অ্যাকাউন্ট থেকে দেড় মিলিয়ন ইউরো দান করে দিয়েছেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা। বাংলাদেশি টাকায় যার পরিমাণ প্রায় ১৪ কোটি টাকা।

ফিলিস্তিনিদের উপর ইসরাইলের অনৈতিক আচরণের বরাবরই বিরোধী রোনালদো। এর আগে ২০১৩ সালে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে ইসরায়েল খেলোয়াড়ের সঙ্গে জার্সি বদলে অস্বীকৃতি জানিয়েছিলেন সিআর সেভেন। বিভিন্ন সময় তিনি যুদ্ধবিরোধী বক্তব্যও দিয়েছেন।

বিশ্বজুড়ে যখন মুসলমানরা বিভিন্নভাবে নির্যাতিত, ঠিক এই সময়টায় ভিন্ন ধর্মাবলম্বী হয়েও মুসলমানদের জন্য রোনালদোর নানা উদ্যোগ আর সহযোগিতা প্রশংসা কুড়াচ্ছে সবার।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে