ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

স্টাফ রিপোর্টার

রাজধানীর আসাদগেট এলাকায় ট্রাকের চাপায় এক মোটরসাইকেল আরোহীর মারা গেছেন। তবে নিহতের নাম ও পরিচয় পাওয়া যায়নি। গতকাল রোববার রাত সাড়ে ১১টার দিকে ঘটনাটি ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত সাড়ে ১১ টার দিকে মানিক মিয়া অ্যাভিনিউ থেকে আসাদগেটের দিকে যাওয়ার পথে আড়ঙের সামনে মোটরসাইকেলটি একটি ট্রাক ধাক্কা দেয়। ট্রাকটি বেপরোয়া ও দ্রুত গতিতে চলছিল। প্রথমে ট্রাকটি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

universel cardiac hospital

এতে মোটরসাইকেল থেকে চালক ছিটকে সড়কের ওপর পড়ে যান। এর পর ট্রাকটি ওই লোককে চাপা দিয়ে পিষ্ট করে। এ সময় আশপাশের ট্রাকচালককে ধরে ট্রাকটি ভাঙচুর করেন। পরে চালকসহ ট্রাকটি মোহাম্মদপুর থানা-পুলিশের কাছে তুলে দেওয়া হয়।

রোববার রাত সাড়ে ১১ টার দিকে মানিক মিয়া অ্যাভিনিউ থেকে আসাদগেটের দিকে যাওয়ার পথে আড়ঙের সামনে মোটরসাইকেলটি একটি ট্রাক ধাক্কা দেয়।

মোহাম্মদপুর থানা সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. ফারুক হোসেন বলেন, অভিযুক্ত চালকের নাম রানা মৃধা (২১)। চালক ও ট্রাকটিকে থানা হেফাজতে রাখা হয়েছে। তবে মোটরসাইকেল আরোহীর নাম-পরিচয় পাওয়া যায়নি। তাঁর পরিচয় জানান চেষ্টা চলছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে