ঋত্বিকের বিপরীতে জয়া আহসান

বিনোদন ডেস্ক

এই মুহূর্তে কলকাতার অন্যতম জনপ্রিয় একজন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। যাকে শিগগির দেখা যাবে বাংলাদেশের তারকা অভিনেত্রী জয়া আহসানের বিপরীতে। আর এই ছবিতে ঋত্বিককে সহ-অভিনেতা হিসেবে পেয়ে বেশ উচ্ছ্বসিত জয়া!

কলকাতায় ভীষণ জনপ্রিয় জয়া আহসান। চলতি মাসে সেখানে ‘কণ্ঠ’ মুক্তির পর এবার শোনা যাচ্ছে তার অভিনীত ‘বিনি সুতোয়’ নামের একটি ছবিও চলতি বছরেই মুক্তি পাবে।

universel cardiac hospital

অতনু ঘোষের পরিচালনায় এই ছবিতেই তার বিপরীতে প্রথমবারের মতো দেখা যাবে কলকাতার মেধাবী অভিনেতা ঋত্বিক চক্রবর্তীকে। তার সাথে অভিনয় করে জয়া নিজের অভিজ্ঞতা শেয়ার করেছেন টাইমস অব ইন্ডিয়ার সাথে।

জয়া বলেন, ‘বিনি সুতোয়’ অসাধারণ একটি চিত্রনাট্যে তৈরী হচ্ছে। আর এই চিত্রনাট্যে সহ-অভিনেতা হিসেবে ঋত্বিক দাকে পেয়ে দারুণ অভিজ্ঞতা হলো। তিনি অসম্ভব মেধাবী একজন অভিনেতা।

কিন্তু তার চেয়েও মজার খবর হলো, এই ছবির সবগুলো গানে কণ্ঠ দিয়েছেন জয়া আহসান! দেবজ্যোতি মিশ্রর সংগীত পরিচালনায় এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের পাশাপাশি প্লেব্যাক করবেন জয়া নিজেই।

জয়া জানান, ছবিতে যে চরিত্রে তিনি অভিনয় করছেন তার প্রয়োজনেই গানেও নিজেকেই কণ্ঠ দিতে হয়েছে।

ছবিতে গান গাওয়ার বিষয়ে ‘দেবী’ খ্যাত এই অভিনেত্রী জানান, মায়ের ইচ্ছায় শিশু বয়সে গানের প্রশিক্ষণ নিতেন, আর সেটায় ‘বিনি সুতোয়’ ছবিতে কাজে লাগিয়েছেন। এর আগে নুরুল আলম আতিকের ‘ডুব সাঁতার’ ছবিতেও গান করেছেন বলে জানান।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে