ফের বিয়ে করছেন সেলেনা, বরের বয়স ৬৮!

বিনোদন ডেস্ক

ফের বিয়ে করছেন সেলেনা
ছবি : ইন্টারনেট

মার্কিন গায়িকা সেলেনা গোমেজ আবারও বিয়ের ঘোষণা দিয়েছেন। তবে সেলেনা যাকে বিয়ে করছেন তিনিও একজন অভিনেতা। তার বয়স ৬৮ বছর। আর সেলেনার বয়স ২৬। এ হিসেবে সেলেনার সঙ্গে হবু বরের বয়সের ব্যবধান তিনগুণ।

চলতি ৭২তম কান উৎসবে হাজির হয়েছিলেন সেলেনা গোমেজ। সঙ্গে ছিলেন ‘দ্য ডেড ডোন্ট ডাই’-এর অভিনেতা ৬৮ বছর বয়সী বিল মুরে। মূলত ছবির প্রচারণার জন্যই তারা হাজির হন সেখানে।

universel cardiac hospital

তবে তাদের চলাফেরা ও চাহনিতে ছিল বাড়তি কিছু। উৎসবের লালগালিচায় হাতে হাত রেখে হাঁটার পাশাপাশি একে অপরকে চুমুও দিয়েছিলেন প্রকাশ্যে।

বয়সের পার্থক্যের জন্য অনেকে সেটি এড়িয়ে গেলেও খোদ সেলেনা জানালেনর প্রেমের সত্যতা।

গত ১৮ মে ইনস্টাগ্রামে নিজের বিয়ের ঘোষণা দিয়ে এই তারকা লিখেছেন- ‘এবারই প্রথম আমি কানে এলাম। পুরো টিমের সঙ্গে ছবিটির প্রদর্শনীতে অংশ নেওয়া ছিল বিশেষ কিছু। যাই হোক আমি ও বিল মুরে বিয়ে করতে যাচ্ছি।’

কানের পালে দে ফেস্তিভাল ভবনের গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে গত ১৪ মে রাত ৮টায় কান উৎসব উদ্বোধন করেন অস্কারজয়ী স্প্যানিশ অভিনেতা হাভিয়ার বারদেম ও ফরাসি অভিনেত্রী-গায়িকা চার্লোট গেইন্সবুর্গ।

তবে সেলেনা ও বিলের এই সম্পর্ক প্রকাশের বিষয়টি কতটা বাস্তব সেটি নিয়ে প্রশ্ন রয়েছে। অনেকেই মনে করছেন, সিনেমার প্রচারণার অংশ হিসেবেই প্রেম ও বিয়ের প্রসঙ্গটি টেনে মজা করছেন দুজনে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে