পদত্যাগের ইচ্ছাপ্রকাশ করলেন রাহুল গান্ধী

ডেস্ক রিপোর্ট

রাহুল গান্ধী
রাহুল গান্ধী। ফাইল ছবি

ভারতের লোকসভা নির্বাচনে জাতীয় কংগ্রেসের ভরাডুবির পর ভারতের জাতীয় কংগ্রেসের সভাপতির পদ থেকে পদত্যাগের ইচ্ছাপ্রকাশ করেছেন রাহুল গান্ধী। এমনটাই সূত্রের খবর।

জানা গিয়েছে, সোনিয়া গান্ধী, প্রিয়াঙ্কা গান্ধীদের কাছে তিনি এই ইচ্ছাপ্রকাশ করেন। যদিও সোনিয়া গান্ধী এইভাবে সিদ্ধান্ত নিতে বারণ করেন বলে জানা যায়। খবর কলকাতা ২৪ এর।

universel cardiac hospital

ফলাফল প্রকাশ হতেই ভারতজুড়ে গেরুয়া ঝড়। ৩০০টিরও বেশি আসন পেয়ে ফের ক্ষমতায় বসতে চলেছেন নরেন্দ্র মোদী। দেশজুড়ে শোচনীয় অবস্থা কংগ্রেসের।

ট্রেন্ড বলছে, দেশজুড়ে মাত্র ৫০ টি আসনে এগিয়ে রয়েছে কংগ্রেস। এমনকি কংগ্রেস গড় হিসাবে পরিচিত আমেঠিতেও হেরে গিয়েছেন রাহুল গান্ধী। দলের এই ফলাফলের পরেই পদত্যাগের ইচ্ছাপ্রকাশ রাহুলের।

জানা গিয়েছে, কংগ্রেস সভাপতির পদ থেকে ইস্তফা দিতে চান রাহুল গান্ধী। সোনিয়া গান্ধীর উপস্থিতিতেই দলের কাছে রাহুল এই ইচ্ছাপ্রকাশ করেছে বলে জানা গিয়েছে। গোটা দেশজুড়ে দলের এহেন পরাজয়ের সমস্ত দায় নিজের ঘাড়ে নিয়ে দলের দায়িত্ব থেকে পদত্যাগ করতে চান রাহুল।

জানা গিয়েছে, আগামী সপ্তাহেই দলের পরাজয় নিয়ে খুঁটিনাটি আলোচনা করতে বসতে চলেছে কংগ্রেস। সেখানেই রাহুল গান্ধীর পদত্যাগের বিষয়টি নিয়ে আলোচনা করা হতে পারে বলে জানা গিয়েছে। যদিও এই খবরের কোনও সত্যতা নেই বলে সাফ জানিয়ে দেওয়া হয়েছে কংগ্রেসের তরফে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে