এবার ‘নারী উদ্যোক্তা’ ক্যাটরিনা

বিনোদন ডেস্ক

ক্যাটরিনা
ক্যাটরিনা। ফাইল ছবি

ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিকের বলিউডে প্রতিষ্ঠা পেতে কম কাঠখড় পোড়াতে হয়নি। শুরু হিন্দি উচ্চারণ আর অভিনয় নিয়ে তাঁকে অনেক টিটকিরি শুনতে হয়েছে। কিন্তু তাই বলে পিছু হটেননি। বলছি বলিউড সুপার হিরোইন ক্যাটরিনা কাইফের কথা। যিনি ২০০৮ থেকে ২০১০ সাল পর্যন্ত ‘ইস্টার্ন আই’ সাময়িকীর পাঠক জরিপে পরপর তিনবার ভারতের সবচেয়ে আবেদনময়ী তারকার খেতাব পেয়েছেন।এসব পুরোনো কথা।

নতুন খবর হলো, মডেলিং থেকে অভিনয়ে আসা এই বলিউড তারকা এবার নিজের প্রসাধনী বাজারে আনবেন। এর আগে ম্যাডোনা, রিয়ান্না, কাইলি জেনার এবং ভিক্টোরিয়া বেকহ্যামদের মতো আন্তর্জাতিক তারকা তাঁদের নিজেদের প্রসাধনীর ব্র্যান্ড বাজারে এনেছেন। এবার সেই দলে যুক্ত হলেন ক্যাটরিনা কাইফ।

শুধু অভিনয়শিল্পী হিসেবে নয়, ফ্যাশন এবং স্টাইলের ক্ষেত্রেও প্রশংসা কুড়িয়েছেন। ই টাইমসের প্রতিবেদন অনুযায়ী নিজের প্রসাধনী বাজারে আনতে ব্যস্ত এখন তিনি। শিগগিরই পরিকল্পনামাফিক বাজারে চলে আসবে ক্যাটরিনার প্রসাধনী।

universel cardiac hospital

গত কয়েক বছর ধরে একটি প্রতিষ্ঠান তাঁর ফ্যাশন আর স্টাইলের সঙ্গে মানানসই প্রসাধনী বাজারে আনার জন্য কাজ করছে। এখন সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এ বছর অক্টোবরে বাজারে আসবে ‘ক্যাটরিনা’ নামের প্রসাধনী।

গত কয়েক দিন আগে এক সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেছিলেন, তিনি বিউটি মার্কেটে প্রবেশ করবেন। নিজের প্রসাধনীর ব্র্যান্ড লঞ্চ করার বিষয়ে তিনি খুবই উত্তেজিত বলেও জানান। মডেল ও চিত্রনায়িকা ক্যাটরিনা কাইফ তো ভালোই এগিয়েছেন। এবার ‘নারী উদ্যোক্তা’ ক্যাটরিনা কাইফ কতটা এগোতে পারেন, সেটিই দেখার বিষয়।

এবার ঈদুল ফিতরে আসছে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত, আলী আব্বাস জাফর পরিচালিত ছবি ‘ভারত’। ৫ জুন মুক্তি পাবে ছবিটি। তবে মুক্তির আগেই গান, ভিন্ন রকমের প্রচারণা আর বিতর্ক দিয়ে বেশ আলোচনায় আছে ছবিটি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে