প্রবাসী ভাইয়ের স্ত্রী ও শিশুকে পেটালেন প্রভাষক

লহ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় এক প্রভাষকের বিরুদ্ধে তার প্রবাসী ভাইয়ের স্ত্রী ও তার দুই বছরের শিশুকে নির্যাতন ও লুটপাটের অভিযোগ উঠেছে। গতকাল দুপুরে উপজেলার ৮ নম্বর ইউনিয়নের উদমারা গ্রামে এ ঘটনা ঘটে।

এ বিষয় বৃহস্পতিবার রাতে রায়পুর থানায় ভুক্তভোগী নারী লিখিত অভিযোগ করেছেন।

universel cardiac hospital

অভিযোগে বলা হয়, রায়পুর মহিলা কলেজের প্রভাষক মো. দেলোয়ার হোসেন তার প্রবাসী ভাই আনোয়ার হোসেন বাবুলের ঘরে ঢুকে তার দুই বছরের শিশু ও তার স্ত্রী হাজেরাকে অমানুষিকভাবে মারধর করেন। এ সময় ওই প্রভাষক তার ভাবির কাছ থেকে জমি কেনার জন্য রাখা টাকা, কানের দুল ও স্বর্ণের চেন লুট করে নিয়ে যান।

ভুক্তভোগী হাজেরা অভিযোগ করেন, থানায় অভিযোগ দায়েরের পর ওই প্রভাষক ও তার লোকজন তাকে নানা হুমকি-ধামকিসহ প্রাণনাশের ভয় দেখাচ্ছেন।

এ বিষয়ে অভিযুক্ত প্রভাষক দেলোয়ার হোসেন বলেন, ‘আমার ভাবি তার ছাদের টবে লাগানো গাছ আমি ভেঙে ফেলেছি বলে আমার নামে মিথ্যা অপবাদ দেয়। এতে আমি ক্ষিপ্ত হয়ে তার ঘরের সামনে যাই।

তখন তার সাথে আমার চরম বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে আমি ক্ষিপ্ত হয়ে তাদের ঘরের ষ্টিলের দরজায় লাথি মারলে দরজার ওপারে থাকা ভাবি ও তার কোলে থাকা শিশুটির মুখ দরজায় বাড়ি লেগে আঘাত প্রাপ্ত হয়েছে। আমি ইচ্ছে করে আমার ভাতিজাকে মারি নাই।’

অভিযোগ দায়েরের বিষয়ে তিনি বলেন, ‘আইন সবার জন্যই আছে।’

রায়পুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সোলায়মান বলেন, শিশুটির মা হাজেরা তার দেবরের বিরুদ্ধে মারধর ও লুটপাটের একটি লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে