একলা চলার সময় এখনো আসেনি : জাসদ সভাপতি ইনু

ডেস্ক রিপোর্ট

হাসানুল হক ইনু
হাসানুল হক ইনু। ফাইল ছুবি

জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু জানিয়েছেন ঐক্যের প্রয়োজন অস্বীকার করে একলা চলার সময় এখনো আসেনি। তিনি বলেছেন, ঐক্যের সাফল্যের ওপরই শেখ হাসিনার সরকার দাঁড়িয়ে আছে।

মঙ্গলবার গুলিস্তানে শহীদ কর্নেল তাহের মিলনায়তনে সদ্যপ্রয়াত ঢাকা মহানগর জাসদ নেতা আজিজুর রহমান রাজার শোক সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার রাজনৈতিক ধ্বংস-স্তুপের উপর উদার গণতান্ত্রিক অসাম্প্রদায়িক আদর্শ ও সংস্কৃতির সুফলা জমি তৈরি করতে হবে। তবেই গণতান্ত্রের সাফল্য পাওয়া যাবে।

universel cardiac hospital

এ সময় তিনি প্রয়াত জাসদ নেতা আজিজুর রহমান রাজার উদ্দেশে বলেন, দেশ ও জনগণের জন্য কাজ করার সাহস সবার থাকে না। কিন্তু আজিজুর রহমান রাজা এমন একজন মানুষ ছিলেন।

এ সময়ে দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার বলেন, দেশের প্রতি ভালবাসা মানুষের প্রতি ভালবাসাই প্রয়াত নেতা রাজার মধ্যে উন্নত রাজনৈতিক চেতনা তৈরি করেছিল।

শোক সভায় আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর জাসদের যুগ্ম সমন্বয়ক নুরুল আখতার, জাসদের সহ-সভাপতি সফি উদ্দিন মোল্লা, আজিজুর রহমান রাজার স্ত্রী ফারজানা রহমান, জাসদের সহ-সভাপতি শহীদুল ইসলাম, মোহর আলী চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, সাংগঠনিক সম্পাদক মো. নুরুন্নবী, ঢাকা মহানগর দক্ষিণ জাসদের সভাপতি হাজী ইদ্রিস ব্যাপারী ও সাধারণ সম্পাদক এড. মুহিবুর রহমান মিহিরসহ প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে