গাজীপুরে ২০ কোটি টাকার জাল ডলারসহ বিদেশী আটক

ডেস্ক রিপোর্ট

জাল ডলারসহ বিদেশী নাগরিক আটক
জাল ডলারসহ বিদেশী নাগরিক আটক। ছবি - সংগৃহিত

২০ কোটি টাকা সমমূল্যের জাল ডলারসহ এক লাইবেরিয়ান নাগরিককে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ১ এর একটি বিশেষ আভিযানিক দল। র‍্যাবের দাবি, আটক ব্যক্তি ডলার প্রতারণাচক্রের সদস্য।

আজ মঙ্গলবার গাজীপুর সদর উপজেলার মাস্টারবাড়ি এলাকা থেকে ওই ব্যক্তিকে আটক করা হয়। পরে তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য পোড়াবাড়ি র‌্যাব ক্যাম্পে নিয়ে যাওয়া হয়।

র‍্যাব ১, ক্রাইম প্রিভেনশন স্পেশাল কম্পানি, পোড়াবাড়ি ক্যাম্প কমান্ডার লে. কমান্ডার আবদুল্লাহ আল মামুন জানান, ওই ব্যক্তি একজন লাইবেরিয়ার নাগরিক। তিনি ডলার প্রতারণাচক্রের একজন সক্রিয় সদস্য। দেশের বিভিন্ন স্থানে প্রতারণার মাধ্যমে মানুষকে ফাঁদে ফেলে ডলারের বিনিময়ে টাকা হাতিয়ে নেয় ওই চক্র। এরই অংশ হিসেবে মাস্টারবাড়ি এলাকায় এক ব্যাংক কর্মকর্তাকে ৩৫ কোটি টাকা মূল্যের ডলার দেওয়ার কথা বলেন ওই লাইবেরিয়ান নাগরিক।

universel cardiac hospital

গতকাল চার হাজার ডলার দিয়েও যান তিনি। আজ মঙ্গলবার বাকি ডলার দেওয়ার জন্য মাস্টারবাড়ি এলাকায় যান তিনি। ওই সময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ওই লাইবেরিয়ান নাগরিককে আটক করে র‌্যাব ১ এর সদস্যরা। এ সময় তার কাছে থাকা ২০ কোটি টাকা মূল্যের জাল ডলার জব্দ করা হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে