ঢাকাই চলচ্চিত্রে আসছে নতুন মুখ

বিনোদন

শান্ত খান ও নেহা আমানদীপ অভিনীত ‘প্রেম চোর’ ছবিটি ঈদে মুক্তি দেওয়ার পরিকল্পনা করা হচ্ছে
শান্ত খান ও নেহা আমানদীপ অভিনীত ‘প্রেম চোর’ ছবির দৃশ্য। ছবি সংগৃহিত

ঢাকাই চলচ্চিত্রে আসছে নতুন দুই মুখ—শান্ত খান ও নেহা আমানদীপ। উত্তম আকাশ পরিচালিত ‘প্রেম চোর’ ছবিতে পর্দা ভাগাভাগি করবেন তাঁরা।

শান্ত খান ঢাকার ছেলে আর নেহা আমানদীপ মূলত ভারতের পাঞ্জাবের, অভিনয় করেছেন কলকাতার বাংলা সিরিয়ালে। এই ছবির মধ্য দিয়ে তিনি বড় পর্দায় আত্মপ্রকাশ করতে যাচ্ছেন।

চলচ্চিত্রটি এবার ঈদের মুক্তি পাওয়া সম্ভাবনা আছে। সেভাবেই প্রস্তুতি নিচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

universel cardiac hospital

গত রোববার বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে ‘প্রেম চোর’। তবে ছবিটি ঈদে মুক্তি পাবে কি না, তা নির্ভর করছে ‘নোলক’ ও ‘পাসওয়ার্ড’ ছবির মুক্তির ওপর। যদি শাকিব খানের দুটি ছবি মুক্তি পায়, তাহলে ‘প্রেম চোর’ ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হবে।

‘প্রেম চোর’ ছবির নায়ক শান্ত খান প্রযোজক ও শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের ছেলে। এটি তাঁর প্রথম চলচ্চিত্র। তাঁর বিপরীতে আছেন ভারতের নেহা আমানদীপ। তিনি পাঞ্জাবের হলেও পশ্চিমবঙ্গের বিনোদন জগতে ক্যারিয়ার গড়েছেন। কাজ করেছেন জি বাংলার ‘স্ত্রী’ ও স্টার জলসার ‘ওম নব শিবা’ সিরিয়ালে।

শাকিব খানের দুই ছবি মুক্তি পাচ্ছে ঈদে। অবশ্য এর মধ্যে ‘নোলক’ ছবি নিয়ে কিছু আইনি জটিলতা রয়েছে। এই সুযোগকে কাজে লাগাতে চান প্রযোজক। ছবির প্রযোজক সেলিম খান ঠিক করেছেন, যদি ‘নোলক’ ছবির মুক্তি আটকে যায়, তাহলে ঈদে ‘প্রেম চোর’ মুক্তি দেবেন। আর যদি শাকিব খানের দুটি ছবি মুক্তি পায়, তাহলে ঈদের পর ছবিটি মুক্তি দেবেন। তিনি বাংলাদেশ ও ভারতের কলকাতায় একসঙ্গে ছবিটি মুক্তি দিতে চান।

‘প্রেম চোর’ ছবিতে শান্ত আর নেহা ছাড়া অভিনয় করেছেন কলকাতার রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত প্রমুখ। ছবির চারটি গান লিখেছেন সুদীপ কুমার। গানগুলোতে কণ্ঠ দিয়েছে আঁখি আলমগীর, সাবরিনা সাবা, শাহরিয়ার রাফাত, জেমি ইয়াসমিন, প্রিতম। এ ছবির গানের কোরিওগ্রাফি করেছেন ভারতের বাবা যাদব।

ছবির একটি গানের ভিডিওচিত্র এরই মধ্যে ইউটিউবে প্রকাশ করা হয়েছে। গানটির প্রথম লাইন ‘ও বিউটিফুল, ফোনের মেমোরিটা হলো তোর ছবিতে ফুল’। কোরিওগ্রাফি করেছেন জনপ্রিয় নৃত্য পরিচালক বাবা যাদব। সাড়ে ৩ মিনিটের এই গানে নেচেছেন শান্ত ও নেহা। গানটি নিয়ে আশাবাদী শান্ত খান। তাঁর মতে, গানটি ছবির টার্নিং পয়েন্ট। এই গানে নাচের জন্য সকাল ৯টা থেকে রাত ১০টা পর্যন্ত অনুশীলন করেছেন। ছবিতে আরও গান রয়েছে। সব গানই ভালো লাগার মতো।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে