পাঁচ লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফে একটি নৌকা থেকে পাঁচ লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। শুক্রবার রাতে উপজেলার দমদমিয়ায় নাফ নদী এলাকা থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়। তবে এর সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনীটি।

বিজিবি জানায়, টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আছাদুদ জামান চৌধুরী নেতৃত্বে দমদমিয়া হতে একটি মাদকবিরোধী বিশেষ টহলদল তিন ভাগে বিভক্ত হয়ে নাফ নদীতে নৌকা দিয়ে টহল দেয়।

universel cardiac hospital

এ সময় পাঁচ থেকে সাতজন ইয়াবা পাচারকারী একটি নৌকায় করে মিয়ানমার থেকে নাফ নদীর ওমরখাল বরাবর বাংলাদেশের সীমানার দিকে আসতে থাকলে বিজিবি তাদের চ্যালেঞ্জ করে। টহলদল নৌকাটির কাছে যাওয়ার চেষ্টা করলে ইয়াবা চোরাকারবারিরা নৌকাটি পানিতে ঢুবিয়ে ওমরখালের কেওড়া বাগানে লাফ দিয়ে পালিয়ে যায়।

পরে নৌকাটিতে তল্লাশি চালিয়ে ৫ লাখ ৪০ হাজার পিস ইয়াবা পায় বিজিবি। যেগুলোর আনুমানিক মূল্য ১৬ কোটি ২০ লাখ টাকা। উদ্ধার করা ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। পরবর্তীতে ঊর্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে সেগুলো ধ্বংস করা হবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে