পুলিশের গাড়িচাপায় প্রাণ গেল ৩ পোশাককর্মীর

বিশেষ প্রতিনিধি

পুলিশের গাড়িচাপায় প্রাণ গেল ৩ পোশাককর্মীর
ছবি : সংগৃহিত

কুমিল্লার চৌদ্দগ্রামে পুলিশ কর্মকর্তাকে বহনকারী একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পোশাককর্মীদের চাপা দিয়েছে। এতে তিন নারী শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ছয়জন।

আজ সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজার সংলগ্ন চানন্দুল এলাকার ড্রাগন সুয়েটার অ্যান্ড স্পিনিং মিলের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা ওই কারখানার শ্রমিক ছিলেন।

universel cardiac hospital

গাড়িতে থাকা ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামাসহ ৪ পুলিশ সদস্য সামান্য আহত হয়েছেন।

চৌদ্দগ্রাম মিয়া বাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মনজুরুল হক গণমাধ্যমকে জানান, ফেনী পিবিআইয়ে কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ফেনী থেকে ঢাকায় ফিরছিলেন। বিকাল সাড়ে ৫টার দিকে চানন্দুল এলাকায় তাকে বহরকারী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে অপেক্ষমাণ নারী শ্রমিকদের চাপা দিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে ৮/৯ জন নারী শ্রমিক গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ  (কুমেক) হাসপাতালে আনার পর তিনজনের মৃত্যু হয়।

নিহতরা হচ্ছেন জেলার চৌদ্দগ্রাম উপজেলার সাতবাড়িয়া গ্রামের নাছিমা আক্তার (৩৬), সদর দক্ষিণ উপজেলার জগপুর গ্রামের তানজিনা আক্তার (২৮) ও কাজল বেগম (৩২)।

দুর্ঘটনায় আহত শ্রমিকদের কুমেক ও চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত শ্রমিকরা জানান, কারখানা ছুটি শেষে তারা গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। হঠাৎ পুলিশের একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দিলে এই হতাহতের ঘটনা ঘটে।

গাড়িতে থাকা অতিরিক্ত পুলিশ সুপার, একজন পুলিশ পরিদর্শক ও দুজন কনস্টেবল সামান্য আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে