বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে ১০ টাকা মূল্যমানের স্মারক ডাকটিকিট প্রকাশ

ডেস্ক রিপোর্ট

বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে স্মারক ডাকটিকিট প্রকাশ
সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। ছবি : সংগৃহিত

বাংলাদেশ ডাক অধিদপ্তর আইসিসি ক্রিকেট বিশ্বকাপ-২০১৯ উপলক্ষে ১০ টাকা মূল্যমানের দুইটি স্মারক ডাকটিকিট এবং ৪০ টাকা মূল্যমানের একটি সুভ্যেনির শিট প্রকাশ করেছে।

আজ সোমবার সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার এই স্মারক ডাকটিকিট ও সুভ্যেনির অবমুক্ত করেন।

universel cardiac hospital

স্মারক ডাকটিকিট অবমুক্ত বিষয়ক অনুষ্ঠানে মোস্তফা জব্বার বলেন, বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে প্রকাশিত স্মারক ডাকটিকিট অত্যন্ত তাৎপর্যপূর্ণ একটি উদ্যোগ। ক্রিকেট বিশ্বকাপ বাংলাদেশের জন্য একটি বড় অহংকারের জায়গা।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশ আজ শুধু উন্নয়নের বাংলাদেশই নয়, দেশের ক্রীড়াঙ্গনে তার আন্তরিক পৃষ্ঠপোষকতায় বাংলাদেশের সোনার ছেলেরা ক্রিকেট বিশ্বকাপেও বাঙালির বীরত্বগাঁথার গল্প রচনা করছে। বাঙালি জাতির জন্য এই অর্জন অত্যন্ত গৌরবের এবং সম্মানের।

জানা যায়, মন্ত্রী স্মারক ডাকটিকিট অবমুক্ত করার পর আইসিসি ক্রিকেট বিশ্বকাপ স্মারক ডাকটিকিট, উদ্বোধনী খাম ও ডাটা কার্ড আজ থেকে ঢাকা জিপিও এর ফিলাটেলিক ব্যুরো থেকে বিক্রি করা হচ্ছে।

পরবর্তী সময়ে দেশের সকল ডাকঘর থেকে এই স্মারক ডাকটিকিট বিক্রি করা হবে। অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব অশোক কুমার বিশ্বাস এবং ডাক অধিদপ্তরের মহাপরিচালক এসএস ভদ্র উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে