তৃণমূল আওয়ামী লীগ কখনো ভুল করে না: মোকতাদির চৌধুরী

মোহাম্মদ সজিবুল হুদা

তৃণমূল আওয়ামী লীগ কখনো ভুল করে না
মোকতাদির চৌধুরী

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, শেখ হাসিনা সবসময় তৃণমূলের কথা বলে কারণ তৃণমূলের উপরেই তার ভরসা। তৃণমূল আওয়ামী লীগ কখনো ভুল করে না। এই ছয়দফা আন্দোলনও তৃণমূল আওয়ামী লীগই গ্রহণ করেছিল।

আজ শুক্রবার বিকেলে ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের উদ্যোগে সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গণে বিশেষ আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

এসময় তিনি আরও বলেন, ছয়দফা ঘোষণা দেয়ার পর বাংলাদশে একটা বিভীষিকাপূর্ণ অবস্থা তৈরি হয়েছিল। ছাত্র যুবক ও শ্রমিকরা ছাড়া ছয় দফা আন্দোলনকে এগিয়ে নিয়ে যাওয়ার কেউ ছিল না। আওয়ামী লীগের সর্বস্থরের লোকেরা ছয়দফা আন্দোলনকে সর্মথন করেছিল।

মোকতাদির চৌধুরী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেখানো পথে বাংলাদেশ অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের শিখরে এগিয়ে যাচ্ছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন স্বয়ংসম্পূর্ণ।

সভায় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, মুজিবুর রহমান বাবুল, হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম খোকন প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে