সিলেটে বিএনপির ৯ নেতার পদ স্থগিত

সিলেট প্রতিনিধি

বিএনপি
ফাইল ছবি

দলীয় শৃঙ্খলা পরিপন্থী ও গঠনতন্ত্রবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সিলেটে ৯ বিএনপি নেতার পদ স্থগিত করে দলীয় চূড়ান্ত ব্যবস্থা গ্রহণের জন্য কেন্দ্রে সুপারিশ করা হয়েছে।

পদ স্থগিত হওয়া নেতা:

universel cardiac hospital

সিলেট জেলা বিএনপির সদস্য, বিশ্বনাথ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও লামাকাজী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কবির হোসেন ধলা মিয়া, বিশ্বনাথ উপজেলা বিএনপির গ্রাম সরকারবিষয়ক সম্পাদক ও দশঘর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন, বিশ্বনাথ উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল মন্নান রিপন, বিশ্বনাথ উপজেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক আসাদুজ্জামান নুর আসাদ, বিশ্বনাথ উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নজমুল ইসলাম রুহেল, বিশ্বনাথ উপজেলা বিএনপির সহসভাপতি ও দেওকলস ইউনিয়ন বিএনপির সভাপতি তাহিদ মিয়া।

সিলেট জেলা বিএনপির সদস্য জসিম উদ্দিন জুনেদ, বিশ্বনাথ উপজেলা বিএনপির সহসভাপতি ও লামাকাজী ইউনিয়ন বিএনপির সভাপতি রইছ উদ্দিন মাস্টার ও বিশ্বনাথ উপজেলা বিএনপির ধর্মবিষয়ক সম্পাদক, খাজাঞ্চি ইউনিয়ন বিএনপির সভাপতি এটি এম নুরুদ্দিন।

সোমবার সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্তের কথা জানানো হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে