ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ মাত্র ২১২

ক্রীড়া ডেস্ক

ওয়েস্ট ইন্ডিজ ২১২ রানেই অলআউট
ক্রিস গেইল। ছবি : এএফপি

বিশ্বকাপে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে আজ টস হেরে ব্যাট করতে নেমে ৪৪.৪ ওভারে ২১২ রান সংগ্রহ করে অলআউট হয়েছে ওয়েস্ট ইন্ডিজ।

সাউদাম্পটনের দ্য রোজ বোলে ওয়েস্ট ইন্ডিজের পক্ষে সর্বোচ্চ ৬৩ রান করেছেন নিকোলাস পুরান। দ্বিতীয় সর্বোচ্চ ৩৯ রান করেছেন শিমরন হেটমায়ার। গেইলের ব্যাট থেকে এসেছে ৩৬ রান।

universel cardiac hospital

ইংল্যান্ডের বোলারদের মধ্যে মার্ক উড ১৮ রান দিয়ে তিনটি উইকেট নিয়েছেন। ৩০ রান দিয়ে তিন উইকেট নিয়েছেন জফরা আর্চার। এছাড়া জো রুট ২টি, লিয়াম প্লানকেট ১টি ও ক্রিস ওয়েকস ১টি করে উইকেট শিকার করেছেন।

দুই দলই আজ তাদের চতুর্থ ম্যাচ খেলতে মাঠে নেমেছে। এর আগে ইংল্যান্ড তিন ম্যাচ খেলে দুইটিতে জয় পায় ও একটিতে হারে। চার পয়েন্ট নিয়ে এখন তারা পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে রয়েছে।

অন্যদিকে, ওয়েস্ট ইন্ডিজ এর আগে তিন ম্যাচ খেলে একটিতে জয় পেয়েছে ও একটিতে হেরেছে। আর একটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে। তিন পয়েন্ট নিয়ে এখন তারা ষষ্ঠ অবস্থানে রয়েছে।

ওয়েস্ট ইন্ডিজ আজ একাদশে তিনটি পরিবর্তন এনেছে। একাদশে ফিরেছেন এভিন লুইস, আন্দ্রে রাসেল ও শ্যানন গ্যাব্রিয়েল। বাদ পড়েছেন ড্যারেন ব্রাভো, কেমার রোচ ও অ্যাশলে নার্স। তবে, একাদশে কোনো পরিবর্তন আনেনি ইংল্যান্ড।

সংক্ষিপ্ত স্কোর

ওয়েস্ট ইন্ডিজ ইনিংস: ২১২ (৪৪.৪ ওভার)

(ক্রিস গেইল ৩৬, এভিন লুইস ২, শাই হোপ ১১, নিকোলাস পুরান ৬৩, শিমরন হেটমায়ার ৩৯, জ্যাসন হোল্ডার ৯, আন্দ্রে রাসেল ২১, কার্লোস ব্র্যাথওয়েট ১৪, শেল্ডন কটরেল ০, ওশানে থমাস ০*, শ্যানন গ্যাব্রিয়েল ০; ক্রিস ওয়েকস ১/১৬, জফরা আর্চার ৩/৩০, লিয়াম প্লানকেট ১/৩০, মার্ক উড ৩/১৮, বেন স্টোকস ০/২৫, আদিল রশীদ ০/৬১, জো রুট ২/২৭)।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে