প্রস্তাবিত বাজেট গণমুখী ও বাস্তবসম্মত : মোকতাদির চৌধুরী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রস্তাবিত বাজেট গণমুখী ও বাস্তবসম্মত
প্রস্তাবিত বাজেট গণমুখী ও বাস্তবসম্মত

বেসামরিক বিমান পরিহন ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরি এমপি বলেন, এ বাজেট গণমূখী, এ বাজেটে জনগনের আশা আকাঙ্ক্ষা পূরণ হয়েছে।

সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গণে শুত্রুবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি মোকতাদির চৌধুরী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ অনুসরণ করে বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোঁটাতে কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার।

কেন্দ্রীয় আওয়ামীলীগের এই নেতা বলেন, ১৬ কোটি মানুষের দেশে যে বাজেট দেয়া হয়েছে, তা কোনভাবেই উচ্চাভিলাষী নয়, বরং একেবারে বাস্তবসম্মসত। রাজস্ব আয়ের লক্ষ্যমাত্রাও অর্জন করা সম্ভব।

তিনি বলেন, দেশ যেন দ্রুত উন্নয়নের পথে এগিয়ে যায়, সে লক্ষ্য নিয়ে কাজ করছে বর্তমান সরকার। আওয়ামীলীগের লক্ষ্য উন্নত সমৃদ্ধ দেশ গড়া।

দলের নেতাকর্মীদের উদ্দেশ্য করে মোকতাদির চৌধুরী বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনকে একেবারে তৃণমূল পর্যায় থেকে আবার ঢেলে সাজিয়ে নতুন করে গড়ে তুলা হবে এবং সাংগঠনিক ভাবে জেলা আওয়ামী লীগকে আরও মজবুত করে গড়ে তোলা হবে।

সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহারের সভাপতিত্বে বিশেষ বর্ধিত সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য আবুল কালাম ভূইয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলমসহ, জেলা ও সদর উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীগন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে