রণবীর ও আলিয়ার মোদি বন্দনা

বিনোদন ডেস্ক

রণবীর কাপুর ও আলিয়া ভাট
রণবীর কাপুর ও আলিয়া ভাট

সমগ্র ভারত জুড়ে চলছে মোদি বন্দনা। বলিউড তারকা রণবীর কাপুরও এর ব্যতিক্রম নয়। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র সিং মোদির প্রশংসায় পঞ্চমুখ বলিউডের এই নায়ক।

‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের জন্য রণবীর কাপুর আর আলিয়া ভাট এখন বেনারসে। এই দুই তারকা ছাড়া পরিচালক অয়ন মুখার্জি, নাগার্জুন, মৌনী রায় এখানে এসেছেন।

universel cardiac hospital

বেনারসে পা রেখেই এই শহরের নতুন রূপে মুগ্ধ আলিয়া-রণবীর। এই শহরের সংস্কৃতি, রসনা সবকিছুতেই মুগ্ধ তাঁরা। তবে এই সবকিছুর পেছনে যে মানুষটার অবদান, তাঁর নাম নিতে ভোলেননি রণবীর। তাই তাঁর কণ্ঠেও শোনা গেল মোদি বন্দনা।

রণবীর এক অনুষ্ঠানে বলেন, ‘বেনারস অনেকটাই বদলে গেছে। আবর্জনা সরানো হয়েছে। গঙ্গা পরিষ্কার হয়েছে। এর জন্য এই এলাকার সাংসদ ও দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ক্রেডিট দেওয়া উচিত। এখানে মানুষের মধ্যে মোদির জন্য অনেক ভালোবাসা আছে। তাঁর প্রতি মানুষের যে আবেগ ভরা ভালোবাসা আছে, তা এখানে এসে অনুভব করেছি।’

বেনারসের ঝকঝকে রাস্তা আর সাফসুতরো বিমানবন্দরের জন্য মোদির প্রশংসা করেন রণবীর কাপুর। এই বলিউড তারকা বলেন, এখানকার রাস্তা এবং বিমানবন্দর সবকিছু বদলে গেছে।

রণবীরের পাশাপাশি আলিয়াও বেনারসের প্রশংসা করেন। বলিউডের এই সুন্দরী বলেন, ‘এখানকার সংস্কৃতি খুব পছন্দ হয়েছে। আমি এই সংস্কৃতির মধ্যে ডুবে গেছি। আমরা পুরো টিম খুব উপভোগ করছি। আর খুব লস্যি আর চাট খাচ্ছি। বাবা বিশ্বনাথের মন্দির দর্শন করেছি।’

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে