এই সরকার কৃষকদের কথা ভাবে না : মির্জা ফখরুল

ডেস্ক রিপোর্ট

মির্জা ফখরুল
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি

আজকে ধানের দাম নেই, কেন এই অবস্থা? এই সরকার কৃষকদের কথা ভাবে না, জনগণের কথা ভাবে না। যদি কৃষকদের নিয়ে ভাবতো তাহলে আজ সকলে এভাবে হতাশ হতো না। সরকার শুধু ভাবে কী করে নিজেদের পকেট ভারী করা যায়।

আজ রোববার সন্ধ্যায় ঠাকুরগাঁও রুহিয়া থানা বিএনপির আয়োজনে আবু নূর চৌধুরীর মিল মাঠে অনুষ্ঠিত এক কর্মিসভায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

universel cardiac hospital

ফখরুল বলেন, তারা (সরকার) জানে একবার যদি ক্ষমতা থেকে সরে যায় তাহলে বাংলাদেশের মাটিতে তাদের কোনো জায়গা থাকবে না। জনগণের ওপর তাদের কোনো আস্থা নেই। তারা জনগণের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। যার কারণেই রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে তারা সবকিছুকে নিজেদের নিয়ন্ত্রণে নিয়েছে। তারা আজ জনগণকে বাইরে রেখে তাদের ক্ষমতাকে টিকিয়ে রাখার জন্য কাজ করছে।

পার্লামেন্টকে অবৈধ দাবি করে বিএনপির মহাসচিব বলেন, অনেকেই প্রশ্ন করেছেন- বিএনপি প্রথমে বলেছিল পার্লামেন্টে যাবে না, তাহলে আবার গেল কেন? আমি সকলকে বলতে চাই- আমরা এই পার্লামেন্টকে স্বীকৃতি দেই নাই। আমার এই পার্লামেন্টকে বলি অবৈধ পার্লামেন্ট। কারণ এটা জনগণের ভোটে নির্বাচিত হয়নি।

নেতাকর্মীদের উদ্দেশে ফখরুল বলেন, আপনারা কেউ হার মানবেন না, আমার আছি। শেষ পর্যন্ত লড়াই করে যাব। একদিন অবশ্যই বিজয় অর্জন করব। ১৯৯১ সাল থেকে আমি আপনাদের নির্বাচনী এলাকাগুলোতে এসেছি, অনেকগুলো নির্বাচন করেছি। কোনোটা হেরেছি কোনোটা জিতেছি। কিন্তু কোনোদিন আপনাদের ছেড়ে যাইনি।

বিএনপি মহাসচিব বলেন, আমরা সঠিক পথেই আছি। আমরা জনগণের অধিকারকে প্রতিষ্ঠিত করতে চাই। দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করতে চাই। সেই সঙ্গে স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ গড়তে চাই। সেজন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে থাকতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, রুহিয়া থানা বিএনপির আহ্বায়ক আনছারুল হকসহ জেলা ও ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে