রাজধানীর কল্যাণপুরে পেট্রোল পাম্পের আগুন নিভেছে

মহানগর প্রতিবেদক

কল্যাণপুরে পেট্রোল পাম্পের আগুন নিভেছে
ছবি : সংগৃহিত

রাজধানীর কল্যাণপুরে রাজিয়া পেট্রল পাম্পের তেলের ডিপোতে লাগা ভয়াবহ আগুন নেভানো হয়েছে। ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট প্রায় আধঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আজ মঙ্গলবার বিকেল সোয়া ৫টায় এ আগুন লাগে। খবর পেয়ে প্রাথমিকভাবে ৬টি, এরপর পর্যায়ক্রমে দুটি করে মোট ১০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

universel cardiac hospital

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদরদফতর কন্ট্রোল রুমের ডিউটি অফিসার রাসেল সিকদার গণমাধ্যমকে বলেন, আগুন খোলা স্থানে লাগলেও আশপাশে আবাসিক ভবন এবং বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল ছিল। অতিরিক্ত গাড়ি পাঠানো হয়। তেলের কারণে আগুনের তীব্রতা দ্রুত বেড়ে যায়, চারদিকে কালো ধোঁয়া ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের লোকজন আগুনে নেভানোর পাশাপাশি আশপাশের ভবন থেকে মানুষজনকে সরিয়ে দেন। হাসপাতাল থেকে অনেকে স্বেচ্ছায় নেমে আসেন।

প্রত্যক্ষদর্শী শামীম হোসেন বলেন, সোয়া ৫টায় গাড়ি দিয়ে যাওয়ার সময় হঠাৎ আগুন লাগতে দেখি। ১০ সেকেন্ডের মধ্যে ফুলকি সৃষ্টি হয়ে আগুন ছড়িয়ে যায়। আশপাশের লোকজন ছোটাছুটি করতে থাকে। প্রায় ১০ মিনিট পর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আসেন।

রাসেল শিকদার বলেন, ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একটি টিম আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতি নিরূপণের কাজ করছে। তারা অফিসে ফিরে রিপোর্ট দেবেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে