অস্ট্রেলিয়াকে বাজিমাত করার আশায় নটিংহ্যামে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক

সমারসেট কাউন্টি ক্লাব মাঠে উইন্ডিজের বিপক্ষে বীরোচিত জয়ের সুখস্মৃতি নিয়ে বাংলাদেশ দল পৌঁছেছে পরের ম্যাচের শহর নটিংহ্যামে। বৃহস্পতিবার ট্রেন্টব্রিজে বাংলাদেশের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। ৮ পয়েন্ট নিয়ে অজিরা আছে টেবিলের দ্বিতীয় স্থানে। আর ৫ পয়েন্ট নিয়ে টাইগারদের অবস্থান পাঁচে।

টন্টনের হলিডে ইন হোটেল থেকে সকাল ১১টায় রওনা হয়ে বাংলাদেশ দল নটিংহ্যামে পৌঁছায় বিকাল পৌঁনে ৬টায় (বাংলাদেশ সময় রাত পৌঁনে ১১টা)। লম্বা বাস ভ্রমণ শেষে মাশরাফী বিন মোর্ত্তজার দল উঠেছে এখানকার পার্ক প্লাজা হোটেলে।

universel cardiac hospital

বুধবার বাংলাদেশ দল দুপুর ২টা থেকে (বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা) অনুশীলন করবে ম্যাচের ভেন্যুতে।

উইন্ডিজকে ৭ উইকেটে উড়িয়ে দেয়ার পর সেঞ্চুরিয়ান ও ম্যাচসেরা সাকিব আল হাসানকে সংবাদ সম্মেলনে এক ব্রিটিশ সাংবাদিক প্রশ্ন ছুঁড়ে দেন সামনের ম্যাচে অস্ট্রেলিয়ার পেসারদের খেলা নিশ্চয়ই কঠিন হবে। উত্তরে সাকিব যা বলেছেন তা শুনে ওই নারী সাংবাদিক বিস্মিতই হয়েছিলেন।

সাকিব বলেছিলেন, আমরা এরমধ্যেই সেরা সেরা কিছু পেস বোলারকে খেলেছি। আগের তিন ম্যাচেও আমাদের প্রতিপক্ষ দলে দু’জন করে পেসার ছিল যারা ১৪০কিমি গতিতে বল করে। আমরা তাদের দারুণভাবে মানিয়ে নিতে সক্ষম হয়েছি। আমি মোটেও চিন্তিত নই।

‘আমরা ইংল্যান্ডের সঙ্গে খেলেছি, ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে খেলেছি। তারা কখনও কখনও ১৫০কিমি গতিতে বল ছুঁড়েছে। আমরা তাই চিন্তিত নিই। আমাদের বেসিক ধরে খেলতে হবে। আমরা দক্ষতাসম্পন্ন একটি দল এবং যথেষ্ট সক্ষম এসব চ্যালেঞ্জের পাল্টা জবাব দিতে।’ সেজন্য সাকিব-তামিমদের হাতে কেবল একদিন প্রস্তুতিতে নিজেদের ঝালিয়ে নিতে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে