আজ অভিনেত্রী নুসরাত জাহানের বিয়ে

বিনোদন ডেস্ক

নুসরাত জাহান
ফাইল ছবি

আজ ভারতের বাংলা ছবির জনপ্রিয় তারকা ও পশ্চিমবঙ্গ থেকে লোকসভার নবনির্বাচিত সদস্য নুসরাত জাহানের বিয়ে। তুরস্কের বোদরুম শহরে পাম অ্যাভিনিউয়ের ইডেন ইম্পেরিয়ালে জমকালো বিয়ের আয়োজন করা হয়ে গিয়েছে। বাড়ির লোকজনও প্রস্তুত। কনে সাজে নুসরাতকে দেখার জন্য আর কয়েক ঘণ্টার অপেক্ষা।

বিয়েতে নুসরাত পরবেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লেহেঙ্গা। নিখিল জৈনও সব্যসাচীর শেরওয়ানি পরবেন। তবে তাদের পোশাকের রঙ সম্পর্কে জানা যায়নি কিছু। বিয়ের পরে রাতের পার্টিতে নুসরাত পরবেন ওয়েস্টার্ন গ্ল্যামারাস পোশাক। নুসরাত এর বিয়ের মেকআপের দায়িত্ব দেওয়া হয়েছে সায়ন্তন আর হেয়ার স্টাইলের জন্য শর্মিষ্ঠাকে।

universel cardiac hospital

মঙ্গলবার মেহেন্দি ও সংগীতে মুখর ছিল বোদরুম। নায়িকার মেহেন্দির পার্টির থিম ছিল বোহেমিয়ান। আর সংগীতে ইন্দো-ওয়েস্টার্ন পোশাক পরেছিলেন নুসরাত। কাছের বন্ধুরা ও আত্মীয়রা ছিলেন সেখানে। হাতে অল্প মেহেদি দিলেও পা ভরে মেহেদি দিয়েছেন নুসরাত। এর আগে কলকাতায় হয়েছিল গায়ে হলুদ। সেখানে বাবাকে জড়িয়ে ধরে কেঁদেছিলেন তিনি।

নুসরাত ও নিখিল জৈন এর ডেসটিনেশন ওয়েডিং এ টলিউড থেকে একমাত্র উপস্থিত মিমি চক্রবর্তী। কাছের বন্ধুর বিয়েতে পৌঁছে নিজেই ছবি শেয়ার করেছেন মিমি। হ্যাশট্যাগে লিখেছেন, ‘এনজেঅ্যাফেয়ার’ অল সেট।

দেশে ফিরে ২৫ জুনের পরে আইনি মতে বিয়ে সারবেন নুসরাত-নিখিল। নুসরাত জাহান ও নিখিল জৈনের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে আগামী ৪ জুলাই, সন্ধ্যা সাড়ে ছয়টায়, কলকাতায় আইটিসি রয়্যাল বেঙ্গলে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে