চট্টগ্রামে কথিত বন্দুকযুদ্ধে ২ ভাই নিহত

সারাদেশ ডেস্ক

বন্দুকযুদ্ধ
প্রতীকী ছবি

চট্টগ্রামের বাঁশখালীতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ২ ভাই নিহত হয়েছেন। তাদের নাম জাফর মেম্বার (৪৮) ও খলিলুর (৪৫)। র‌্যাবের দাবি, নিহতরা বাঁশখালীর শীর্ষ সন্ত্রাসী, জলদস্যু ও ডাকাত।

র‌্যাব জানায়, আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার সরল ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

universel cardiac hospital

এ সময় ঘটনাস্থল থেকে আটটি অস্ত্র, বিপুল পরিমাণ গুলি, কিরিচ ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

নিহতরা সরল এলাকার জয়নাল আবেদীনের ছেলে। জাফর মেম্বারের বিরুদ্ধে ৩৩টি ও খলিলুরের বিরুদ্ধে আটটি মামলা আছে বলে জানিয়েছে র‌্যাব।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর মিডিয়া কর্মকর্তা সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের টহল দল বাঁশখালীর সরল এলাকায় জাফর মেম্বারকে গ্রেফতারে অভিযান চালালে জাফর ও তার সহযোগীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়ে।

২০ মিনিট ধরে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এক পর্যায়ে জাফরের সহযোগীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে জাফর মেম্বার ও তার ভাই খলিলুরের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। এরা মূলত চিহ্নিত সন্ত্রাসী, জলদস্যু ও ডাকাত। এ ঘটনায় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন।

মাশকুর জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তলসহ আটটি আগ্নেয়াস্ত্র , ৫০ রাউন্ড গুলি ও বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। অস্ত্র মজুদ, খুন ও ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে জাফরের বিরুদ্ধে ৩৩টি মামলা এবং তার ভাই খলিলুরের বিরুদ্ধে ৮টি মামলা রয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে