পুলিশের চাকরি মিলবে ১০৩ টাকায়

বিশেষ প্রতিবেদক

পুলিশের চাকরি মিলবে ১০৩ টাকায়
ফাইল ছবি

গাইবান্ধা পুলিশ লাইনস মাঠে আগামী ২৯ জুন পুলিশের কনস্টেবল পদে ১৪৪ জন লোক নিয়োগ করা হবে। পুলিশ কনস্টেবল পদে এই চাকরি পেতে খরচ হবে মাত্র ১০৩ টাকা।

জানা যায়, এদিন সাধারণ কোটায় নতুন পদে পুরুষ ৩২ জন, নারী ৬ জন, অপূরণকৃত বিশেষ কোটায় পুরুষ ৬৩ জন এবং নারী ৪৩ জনকে নিয়োগ করা হবে।

universel cardiac hospital

আজ শনিবার দুপুর ১টায় গাইবান্ধার পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়।

ব্রিফিংয়ে বক্তব্য রাখেন গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) আবদুল আউয়াল, অতিরিক্ত পুলিশ সুপার (বি সার্কেল) ময়নুল ইসলাম, গাইবান্ধা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি মজিবুর রহমান, গাইবান্ধা সদর থানার ওসি খান মো. শাহরিয়ার, পুলিশের বিশেষ শাখার (ডিআইও-ওয়ান) আবদুল লতিফ প্রমুখ।

ব্রিফিংয়ে পুলিশ কর্মকর্তারা জানান, নিয়োগের সময় অনেকে প্রতারণার শিকার হয়ে থাকেন। তারা পুলিশের চাকরি নিতে জমি-জমা ও গরু-বাছুর বিক্রি করে দালালের হাতে টাকা তুলে দেন। আমরা দালাল নির্মূল করতে চাই। পুলিশের চাকরি পেতে কোনো টাকা-পয়সা লাগে না। মাত্র ১০৩ টাকায় পুলিশ কনস্টেবল পদে চাকরি পাওয়া যাবে।

এর মধ্যে একশ টাকা ব্যাংক ড্রাফট এবং তিন টাকায় ফরম কিনলেই হবে। আপনারা এই বার্তা জেলার অন্য এলাকায় পৌঁছে দিবেন। চাকরি প্রার্থীরা সরকারি বিধিবিধান অনুযায়ী লাইনে দাঁড়াবেন। তারা শারীরিক পরীক্ষা-নিরীক্ষার পর যোগ্যতা অনুযায়ী চাকরি পাবেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে