উপবনের বগি লাইনচ্যুত, ব্যাপক হতাহতের আশঙ্কা

মৌলভীবাজার প্রতিনিধি

উপবনের তিনটি বগি লাইনচ্যুত
উপবনের তিনটি বগি লাইনচ্যুত

মৌলভীবাজারের কুলাউড়ার বরমচাল রেলক্রসিং এলাকায় ট্রেনের ৩টি বগি লাইনচ্যুত হয়ে ছিটকে পড়েছে। এতে বেশ কয়েকজনের হতাহতের খবর পাওয়া গেছে। তবে দায়িত্বশীল কেউ এখনও হতাহতের ঘটনা স্বীকার করেনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাত ১২টার দিকে কুলাউড়ার বরমচাল স্টেশনের পাশে ঢাকাগামী উপবনের বগি ছিটকে পড়ে। রাতে সিলেট স্টেশন থেকে যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্য ওই ট্রেনটি ছেড়ে যায়।

universel cardiac hospital

এর ফলে সিলেটের সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার একটি সেতু ভেঙে পড়ায় সিলেটের সঙ্গে সারাদেশের সড়ক যোগাযোগও পাঁচ দিন ধরে প্রায় বন্ধ রয়েছে।

ওই দুর্ঘটনায় বেশ কয়েকজন হতাহত হয়েছেন বলে ট্রেনটির যাত্রীরা জানিয়েছেন। নদীতে ছিটকে পড়া বগি থেকে মানুষের আর্তনাদ ভেসে আসতে শুনেছেন বলে জানিয়েছেন একাধিক যাত্রী।

রবিবার দিবাগত রাত পৌনে ১টা পর্যন্ত একজনের মৃত্যুর খবর নিশ্চিত হওয়া গেছে। শতাধিক ব্যক্তি আহত হয়েছেন বলে জানা গেছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন নিহেতের সংখ্যা আরো বাড়তে পারে আশংকা রয়েছে।

কয়েকজন যাত্রী জানান, বগি তিনটি লাইনচ্যুত হয়ে ব্রিজের নিচে পড়ে যায়। এ সময় খবর পেয়ে ফায়ার সার্ভিসও ঘটনাস্থলে আসে। তাদের সঙ্গে স্থানীয়রা উদ্ধার অভিযানে অংশ নিয়েছেন।

এই ট্রেনের যাত্রী আরটিভির স্টাফ রিপোর্টার আশিক মাহমুদ বলেন, ট্রেন দুর্ঘটনায় কয়েকজন হতাহত হয়েছেন। ট্রেনটির যাত্রীরা চরম দুর্ভোগে পড়েছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে