টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠালো আফগানিস্তান

ক্রীড়া ডেস্ক

ইংল্যান্ডের আবহাওয়া নিয়ে শেষ কথা বলার সুযোগ নেই। সোমবার সকালে সাউদাম্পটনের আকাশ পরিষ্কার থাকার কথা ছিল। বিকেল নাগাদ সম্ভবণা ছিল বৃষ্টির। তবে টসের আধ ঘন্টা আগেই নামে বৃষ্টি। দশ মিনিট বিলম্বে হওয়া টসে জিতে বোলিং নিয়েছে আফগানিস্তান। সাউদাম্পটনে রাতে বৃষ্টি হয়েছে। সকালেও ছিল বৃষ্টি। শুরুতে ব্যাটিংয়ে তাই পরীক্ষা দিতে হতে পারে বাংলাদেশের।

আফগানদের বিপক্ষে টাইগারদের জন্য ম্যাচটা গুরুত্বপূর্ণ। বিশ্বকাপ শুরুর আগেই ‘ডার্ক হর্স’ তকমা পায় বাংলাদেশ। টিকে আছে সেমিফাইনালের আশা। আফগানদের বিপক্ষে সেমির পথে এগিয়ে যাওয়ার পালা। বাংলাদেশ দল অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ থেকে দুই পরিবর্তন নিয়ে খেলছে। দলে ফিরেছেন মোসাদ্দেক হোসেন এবং পেস অলরাউন্ডার সাইফউদ্দিন।

universel cardiac hospital

আফগানিস্তান বোলিং নিলেও মাশরাফি বলেন, তিনি টস জিতলে ব্যাটিংই নিতেন। উইকেট অন্য মাঠগুলোর চেয়ে কিছুটা স্লো। তবে শুরুতে ব্যাটিং করে ভালো লক্ষ্য দাঁড় করানোর ব্যাপারে আশাবাদী বাংলাদেশ অধিনায়ক।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস, মাহমুদুল্লাহ, মোসাদ্দেক হোসেন, সাইফউদ্দিন, মেহেদি মিরাজ, মাশরাফি মর্তুজা, মুস্তাফিজুর রহমান।

আফগানিস্তান একাদশ : হযরতউল্লাহ জাজাই, গুলবাদিন নাঈব, রহমত শাহ, হাসমতউল্লাহ শাহেদি, আসগর অফগান, মোহাম্মদ নবী, নাজিবুল্লাহ জাদরান, রশিদ খান, ইকরাম আলি খিল, আফতাব আলম, মুজিব উর রহমান।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে