শাকিব খানের প্রশংসায় কাজী হায়াৎ

বিনোদন ডেস্ক

গুণী নির্মাতা কাজী হায়াৎ দীর্ঘদিন আমেরিকায় চিকিৎসাধীন ছিলেন। সুস্থ হয়ে দেশে ফিরেই শুরু করতে যাচ্ছেন তার নির্দেশনায় ৫০তম ছবি ‘বীর’। শাকিব খানের নিজের প্রযোজনায় এ ছবির কাজ শুরু হবে কিছুদিন পর। চলচ্চিত্রের এমন সংকট সময়ে শাকিব খান যে ইন্ডাস্ট্রির কথা ভেবে লগ্নি করছেন, সেজন্য শাকিবের প্রশংসা করলেন ‘আম্মাজান’ খ্যাত এই নির্মাতা।

এফডিসিতে রোববার দুপুরে শাকিব খানের নিজের প্রযোজনা প্রতিষ্ঠান নতুন চার ছবি নির্মাণের ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত থেকে কাজী হায়াৎ বলেন, আমেরিকায় অসুস্থ থেকেও খবর নিয়েছি আমার চলচ্চিত্র কেমন আছে। দূরে থাকলেও আমার মনটা পড়ে ছিল এখানে।

universel cardiac hospital

আবেগ তাড়িত হয়ে কাজী হায়াৎ বলেন, বারবার ভেবেছি আমার সিনেমা কি শেষ হয়ে যাচ্ছে? একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নির্মাতা বলেন, কেউ সাহস পেত না এতো বড় ছবি নির্মাণ করে মুক্তি দেয়ার। বিশ্বকাপ ক্রিকেট চলছে তার মধ্যেও এ ছবি রিলিজ করে শাকিব তার সাফল্যে এনেছে। শাকিব ছাড়া এতো বড় বুকের পাটা কার আছে? আমি চামচামি করছি না। বরং এমন সাহসী ও অনুপ্রেরণা যোগানের জন্য শাকিবকে ধন্যবাদ দেব।

কাজী হায়াৎ বলেন, আমি শুনেছিলাম কিছু সিনেমা হলের পর্দায় নাকি বিশ্বকাপ খেলা দেখানো হবে। সেসব হলেও পাসওয়ার্ড চলছে সফলভাবে। একজন মূল ধারার চলচ্চিত্রকার হিসেবে বলতে পারি, শাকিব যতটুকুই আছে, মূলধারার চলচ্চিত্র ততটুকুই আছে।

গর্ব নিয়ে কাজী হায়াৎ বলেন, আমার ৪৯টি ছবি মুক্তি পেয়েছে। ৫০তম ছবি হতে যাচ্ছে বীর। আর সেই ছবি প্রযোজনা করতে যাচ্ছে শাকিব খান। সে আমার সন্তানের মতো। আমার অনেক স্নেহের। সবার দোয়া চাই, যেন এই ছবিটি সফলভাবে শেষ করে মুক্তি দিতে পারি।

শাকিব খান বর্তমানে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির কাজ করছেন। এরপরেই শুরু করবেন কাজী হায়াত পরিচালিত ছবি বীর। ছবিতে নায়িকা থাকবেন শবনম বুবলী।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে