উপ-নির্বাচন : হবিগঞ্জে পৌর মেয়র পদে আ.লীগ প্রার্থী জয়ী

নির্বাচন ডেস্ক

হবিগঞ্জে পৌর মেয়র পদে আ.লীগ প্রার্থী জয়ী
মিজানুর রহমান মিজান। ফাইল ছবি

হবিগঞ্জ পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

নৌকা প্রতীকে তিনি পেয়েছেন ১৩ হাজার ২০৮ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু নারিকেল গাছ প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৫৮৭ ভোট।

universel cardiac hospital

সোমবার রাত ৮টার দিকে জেলা রিটার্নিং কর্মকর্তা খোরশেদ আলম এ ফল ঘোষণা করেন।

অন্য প্রার্থীদের মধ্যে- স্বতন্ত্র প্রার্থী জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এম ইসলাম তরফদার তনু মোবাইল ফোন প্রতীকে পেয়েছেন ১ হাজার ৪৭ ভোট।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ কামরুল হাসান জগ প্রতীক নিয়ে পেয়েছেন ৮৮৫ ভোট এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মর্তুজ আলী চামচ প্রতীক নিয়ে পেয়েছেন ৩৯০ ভোট।

এর আগে সোমবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ২০টি কেন্দ্রে ইভিএম’র মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৪৪ শতাংশ ভোট কাস্টিং হয়েছে বলে জানিয়েছেন জেলা রিটার্নিং কর্মকর্তা।

উল্লেখ্য, জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে গত ২৮ ডিসেম্বর হবিগঞ্জ পৌরসভার মেয়র পদ থেকে পদত্যাগ করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক পৌর মেয়র জিকে গউছ। তার পদত্যাগের ফলে পদটি শূন্য হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে