আদিতমারীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২, আহত ৭

সারাদেশ ডেস্ক

লালমনিরহাট
ফাইল ছবি

লালমনিরহাটের আদিতমারীতে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত এবং সাতজন আহত হয়েছেন। বুধবার সকাল পৌনে ৭টার দিকে উপজেলার পলাশী বাজার এলাকার রংপুর-বুড়িমারী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা ওয়াবদা বাজার এলাকার বিষনাথ রায়ের ছেলে নান্দু চন্দ্র রায় (৫৪) ও নূর উদ্দিনের ছেলে অটোরিকশা চালক রবিউল ইসলাম (৪১)।

universel cardiac hospital

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার সকাল পৌনে ৭টার দিকে পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে পরীক্ষায় অংশ নিতে অভিভাবকসহ কালীগঞ্জের ওয়াবদা বাজার এলাকার আটজন একটি অটোরিকশা রিজার্ভ নিয়ে লালমনিরহাট পুলিশ লাইনের দিকে যাচ্ছিলেন। পথে পলাশী বাজার এলাকায় পৌঁছালে একটি ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই চালক রবিউল ও যাত্রী নান্দু চন্দ্র নিহত হন। এসময় আহত হন অটোরিকশার অপর সাত যাত্রী। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা আহতদের উদ্ধার করে আদিতমারী উপজেলা হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করে।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ উদ্ধারের ব্যবস্থা করা হচ্ছে। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে