মৌমাছির আক্রমণে মাঠের সবাই ভূপাতিত!

ক্রীড়া ডেস্ক

মৌমাছির আক্রমণে মাঠের সবাই ভূপাতিত!
ছবি : ইন্টারনেট

দক্ষিণ আফ্রিকার-শ্রীলঙ্কা ম্যাচে আজ ঘটে গেল অনাকাঙ্খিত এক ঘটনা। ইনিংসের ৪৮তম ওভারের খেলা চলছিল তখন। মৌমাছির হঠাৎ আক্রমণে মাঠের মধ্যেই লুটে পড়েন দুই দলের ক্রিকেটার ও আম্পায়াররা। আর সেজন্য কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায় খেলাটি।

ক্রিকেট ম্যাচে মাঝেমধ্যেই মৌমাছির আক্রমণ দেখা যায়। আজকের মতো এর আগে বিভিন্ন ম্যাচেই দেখা গেছে এই ঘটনা। তবে এই নিয়ে দক্ষিণ আফ্রিকা-শ্রীলঙ্কার লড়াইয়ে এ নিয়ে দ্বিতীয়বার এই ঘটনাটি ঘটল।

universel cardiac hospital

২০১৭ সালের ফেব্রুয়ারীতে দক্ষিণ আফ্রিকার জোহনের্সবার্গ মাঠে শেষবার এই দুইদলের ম্যাচে মৌমাছি আক্রমণ করেছিল। সেবারও শ্রীলঙ্কা ব্যাটিং করার সময় ঘটনাটি ঘটেছিল।

আরেকটি মিল হলো মৌমাছি আক্রমণের সময় ওই ম্যাচে বোলার হিসেবে বল করেছিলেন প্রোটিয়া পেসার ক্রিস মরিস এবং আজকের ম্যাচেও বোলার হিসেবে ছিলেন সেই মরিস।

মৌমাছির আক্রমণে খেলায় কিছুটা বিঘ্ন ঘটলেও যথাসময়েই শেষ হয়েছে খেলা। প্রথমে ব্যাট করতে নেমে দক্ষিণ আফ্রিকাকে বিপক্ষে মাত্র ২০৪ রানের লক্ষ্য গড়তে পেরেছে লঙ্কানরা।

এই ম্যাচে হারলে সেমিফাইনালের পথটা কঠিন হয়ে যাবে করুনারত্নের দলের জন্য। অপরদিকে ৭ ম্যাচের ৫টিতে হেরে আগেই আসর থেকে বিদায় নিয়েছে প্রোটিয়ারা। তাই এই ম্যাচটি তাদের জন্য নিয়মরক্ষার ম্যাচ ছাড়া আর কিছুই না।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে