এবার দেশের মেগা কনসার্টে গাইবেন নোবেল

বিনোদন প্রতিবেদক

সঙ্গীতশিল্পী নোবেল
সঙ্গীতশিল্পী নোবেল। ফাইল ছবি

বাংলাদেশ ও ভারতের বেশকিছু জনপ্রিয় শিল্পী এবার ঢাকার মঞ্চ মাতাতে হাজির হবেন। এ অনুষ্ঠানে বাংলাদেশ থেকে ভারতীয় চ্যানেল জি বাংলার ‘সা রে গা মা পা’-এর তারকা বাংলাদেশের গায়ক মাঈনুল আহসান নোবেল গাইবেন। এছাড়াও  গাইবেন বর্তমান সময়ের আরেক জনপ্রিয় শিল্পী তাসনিম আনিকা।

জানা যায়, আগামী ১৯ জুলাই এক জমকালো মিউজিক্যাল ইভেন্টের যৌথভাবে আয়োজন করছে এটিএন ইভেন্টস ও সানগ্লো এন্টারটেইমেন্ট।

universel cardiac hospital

অন্যদিকে ভারত থেকে প্রথমবারের মতো রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রী হলে মঞ্চ মাতাতে আসছেন ‘আশিকি ২’ ছবির ‘শুন রাহা হ্যায়’খ্যাত শিল্পী অঙ্কিত তিওয়ারি। বলিউডের বিভিন্ন ছবিতে তার গাওয়া ‘গালিয়া’, ‘কাতরা কাতরা’, ‘তু হে কে নেহি’, ‘বুন্দ বুন্দ’সহ অনেক হিট গান রয়েছে।

এফডিসির ৮নং ফ্লোরে শনিবার এক সংবাদ সম্মেলনে আয়োজরা এসব তথ্য জানান।

এ সময় উপস্থিত ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা মীর মোতাহার হাসান, এটিএন ইভেন্টস এর ডিরেক্টর মাসুদুর রহমান, সানগ্লো এন্টারটেইনমেন্টের ডিরেক্টর (ইভেন্টস) মির্জা সাজিদ ও এ কোম্পানীর হেড অব অপারেশন আনিসুর রহমান।

এটিএন বাংলার উপদেষ্টা মীর মোতাহার হাসান বলেন, দুই দেশের দুই বাংলার শিল্পীদের নিয়ে এই অনুষ্ঠান সফল হবে বলে আশা করছি।

এটিএন ইভেন্টসের ডিরেক্টর মাসুদুর রহমান বলেন, সানগ্লো এন্টারটেইনমেন্টের সাথে বেশ কয়েকটি অনুষ্ঠান যৌথভাবে করতে যাচ্ছি আমরা। এরমধ্যে অঙ্কিত তিওয়ারি, সানা খান, নোবেল ও আনিকা থাকবেন আগামী ১৯ জুলাইয়ের অনুষ্ঠানে। শ্রোতাদের নিকট তাদের রয়েছে আলাদা পরিচিতি।

তিনি জানান, এ কনসার্টে সিলভারের জন্য ২০০০ টাকা, গোল্ডের জন্য ৫০০০ এবং ভিআইপি টিকেটের জন্য ১৫০০০ টাকা মূল্য নির্ধারণ করা হয়েছে।

আগামী ৫ জুলাই থেকে ঢাকা শহরের রেস্তঁরাসহ অনলাইনেও এই শোর টিকেট পাওয়া যাবে বলে আয়োজকরা জানিয়েছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে