জিয়ার কবর নিয়ে খেলবেন না : নজরুল

ডেস্ক রিপোর্ট

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। ফাইল ছবি

শহীদ জিয়াউর রহমানের কবর নিয়ে খেলবেন না। দেশের মানুষ তাকে কী পরিমাণ ভালোবাসেন তার মৃত্যুর পরে জানাজায় দেখেনি? কবর সরানোর চেষ্টা হলে সাধারণ মানুষ অবস্থান গ্রহণ করবে।

আজ রোববার জাতীয় প্রেসক্লাবের সামনে শ্রমিক দল আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এ হুঁশিয়ারি উচ্চারণ করেন। বিএনপি চেয়ারপারসন ‘খালেদা জিয়ার মুক্তি দাবি’ উপলক্ষে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

universel cardiac hospital

সংসদে ভবনের ডিজাইনে কোনো কবর নেই, তাই জিয়াউর রহমানের কবর সরিয়ে দিতে হবে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের এই বক্তব্যের সমালোচনা করে নজরুল ইসলাম বলেন, পাকিস্তানের পাশ করা ডিজাইন আপনার এতো পছন্দ হয়ে গেলো? সেই পাশ করা ডিজাইন অনুযায়ী কাজ করার জন্য শহীদ জিয়াউর রহমানের কবর সরিয়ে দিতে হবে! পাকিস্তানকে তো আপনাদের এতো ভালোবাসার কথা না?

সুইস ব্যাংকে অর্থপাচার বিষয়ে তিনি বলেন, আপনারা যে বাজেট দিয়েছেন তা শ্রমিক বান্ধব নয়, কৃষক বান্ধব নয় এবং ব্যবসা বান্ধবও নয়। এই বাজেট ব্যবসায়ী বান্ধব। এতে যারা ব্যবসা করে তাদের মুনাফা বৃদ্ধি পাবে। কোনো কাজে আসবে না। কারণ এই বাজেট বিদেশে পাচার হয়ে যায়।

তিনি বলেন, বিএনপির সুইস ব্যাংকে রাখার অর্থ নেই। সব কিছু লুটপাট করার জন্যই ব্যবসায়ী বান্ধব বাজেট দিয়েছেন আপনারা, যাতে শ্রমিকের কোনো কল্যাণ নেই, কৃষকদের কল্যাণ নেই।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে