‘আগামী দুই তিন দিনের মধ্যে এরশাদের অবস্থার উন্নতি হবে’

বিশেষ প্রতিবেদক

এরশাদের শৈশব কাটানো কোচবিহারেও শোক
এইচ এম এরশাদ। ফাইল ছবি

আগামী দুই তিন দিনের মধ্যে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হবে বলে জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

বুধবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

universel cardiac hospital

জি এম কাদের বলেন, চিকিৎসকরা আশা করছেন, আগামী দুই তিন দিনের মধ্যে তার শারীরিক অবস্থার উন্নতি হবে। ফুসফুসের ইনফেকশন ক্রমে কমে আসায় নিঃশ্বাস প্রশ্বাস স্বাভাবিক হয়ে আসছে। এখন তার অবস্থা সন্তোষজনক। তবে চিকিৎসকরা এখনও শঙ্কামুক্ত বলছেন না। তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন।

জিএম কাদের বলেন, আমি আজ সকালে দলের চেয়ারম্যানকে দেখতে গিয়েছিলাম এবং তার হাত ধরেছিলাম, তখন তিনি চোখ মেলে তাকিয়েছেন। ভাব বিনিময় করেছেন।

তিনি বলেন, চেয়ারম্যানের কিছু সমস্যা কমেছে। যেমন। লাং ইনফেকশন কমেছে, কিডনির সমস্যার কারণে প্রস্রাব বন্ধ ছিল, তা সকাল থেকে ক্লিয়ার হয়েছে, অর্থাৎ সার্বিক বিবেচনায় তার শরীরিক অবস্থার উন্নতি হয়েছে। তবে তিনি আশঙ্কা মুক্ত নন।

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, বেলা ১১টায় এরশাদের কাছে গিয়ে তাকে আমি বলেছি, আপনার জন্য দেশবাসী দোয়া করছে।

তিনি আরও বলেন, তিনি এখনও অক্সিজেন সাপোর্টে আছেন। ২ ঘণ্টা অক্সিজেন দেয়া হচ্ছে। আবার ২ ঘণ্টা আন্ডার পেশারে রাখা হচ্ছে এবং এটা আস্তে আস্তে কমানো হচ্ছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে