এরশাদের চিকিৎসার জন্য রক্তের প্রয়োজন নেই

ডেস্ক রিপোর্ট

এরশাদের চিকিৎসার জন্য রক্তের প্রয়োজন নেই
ফাইল ছবি

সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের চিকিৎসার জন্য আর রক্তের প্রয়োজন নেই। চিকিৎসদের কাছে প্রয়োজনের তুলনায় অনেক বেশি রক্তের ব্যবস্থা রয়েছে বলে আজ শুক্রবার এরশাদের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী প্রেরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এদিকে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে হুসেইন মুহম্মদ এরশাদের চিকিৎসায় রক্ত প্রয়োজন এমন সংবাদে দেশবাসীর অভূতপূর্ব সাড়ায় কৃতজ্ঞতা জানিয়েছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি, সংসদে বিরোধী দলীয় উপনেতা এবং পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ এমপি এবং সংসদে বিরোধী দলীয় চিফ হুইপ ও পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি।

universel cardiac hospital

প্রসঙ্গত, হুসেইন মুহম্মদ এরশাদের চিকিৎসার জন্য বি পজেটিভ রক্তের প্রয়োজন- এমন সংবাদে শত শত মানুষ তাকে রক্ত দিতে এগিয়ে এসেছেন।

তারা নিজেরাই তালিকা করেছেন রক্তদাতাদের। ভিড় করেছেন সিএমএইচ, জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিস এবং জাতীয় পার্টির কাকরাইল অফিসে।

অপরদিকে এখনও অসখ্য মানুষ পল্লীবন্ধু এরশাদকে বাঁচিয়ে রাখতে রক্ত দিতে যোগাযোগ করছেন। কিন্তু এই মুহূর্তে প্রয়োজনের তুলনায় অনেক বেশি রক্তের ব্যবস্থা চিকিৎসদের কাছে রয়েছে।

এর আগে বাদ জুমা হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতা এবং রোগমুক্তি কামনায় সারাদেশের সব ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে