গ্যাসের দাম না কমালে পরিণতি ‘শুভ’ হবে না : রিজভী

ডেস্ক রিপোর্ট

রিজভী
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। ফাইল ছবি

গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার না হলে সরকারের পরিণতি ‘শুভ’ হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

আজ রোববার দুপুরে দলটির এক সংবাদ সম্মেলনে তিনি এমন হুঁশিয়ারি দেন।

universel cardiac hospital

রিজভী বলেন, যে সরকারের জনগণের ম্যান্ডেট নেই তাদের জনগণের প্রতি দায়বদ্ধতাও নেই। সরকারের যদি বোধ না হয়, উপলব্ধি না হয়, তাহলে তাদের পরিণতি খুব ভালো হবে না। যে সংগ্রাম চলবে এর স্ফুলিঙ্গ দাবানল আকারে ছড়িয়ে পড়বে একদিন। তাই বলব, এখনও সময় আছে জনগণের যে দাবি, জনগণকে যে কষ্ট দিচ্ছেন, সেই দাবি মেনে নিন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সমালোচনা করে রিজভী বলেন- আপনারা মধ্য রাতের নির্বাচন করবেন সেটা মেনে নিতে হবে, আপনারা একতরফা নির্বাচন করবেন সেটা মেনে নিতে হবে, আপনারা ইভিএম দিয়ে একটা জোচ্চুরির নির্বাচন করবেন সেটা মেনে নিতে হবে, আপনারা গ্যাসের দাম বাড়াবেন সেটা মেনে নিতে হবে, আপনারা বিদ্যুতের দাম বাড়াবেন সেটা মেনে নিতে হবে। আপনারা কে? আপনারা কারা?

তিনি বলেন, আপনাদের ও দস্যুদের আচরণের মধ্যে কোনো পার্থক্য নেই। ডাকাতরা যেমন কেড়ে নেয়, দখল করে, গাড়িতে এসে আক্রমণ করে, আপনাদের সরকারের আচরণ তাই। আপনাদের প্রতিটি কর্মকাণ্ডই গণবিরোধী ও মনুষ্যত্বহীন। এর বিরুদ্ধে যে কোনো আন্দোলনই ন্যায়সঙ্গত বলে আমরা মনে করি।

রাজধানীর নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, নাজমুল হক নান্নু, সহ-সাংগঠনিক আবদুস সালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে