বিশ্বকাপে বাংলাদেশের পারফরম্যান্স অত্যন্ত চমৎকার : প্রধানমন্ত্রী

বিশেষ প্রতিবেদক

বিশ্বকাপে বাংলাদেশের পারফরম্যান্স অত্যন্ত চমৎকার
ছবি : সংগৃহিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশের পারফরম্যান্স অত্যন্ত চমৎকার বলে অভিহিত করেছেন।

তিনি বলেন, যারা দীর্ঘদিন ধরে ক্রিকেট খেলে, যেমন- বড় বড় দল তাদের পর্যন্ত হারিয়ে দিয়েছে। সাকিব, মোস্তাফিজ বিশ্বকাপে বিশেষ স্থান করে নিয়েছে।

universel cardiac hospital

আজ সোমবার গণভবনে চীন সফরের পর আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, ক্রিকেট খেলায় বাংলাদেশ যথেষ্ট উন্নতি করছে। হয়তো সেমিতে যেতে পারেনি। চারটি দল সেমিতে গেছে। যে দলগুলো বাদ পড়েছে তারা সবাই কি খারাপ দল। দীর্ঘদিন ধরে যারা ক্রিকেট খেলছে তাদের সঙ্গে মোকাবিলা করেছে আমাদের ছেলেরা। এই সাহসই তো বড় কথা। সবাই যে সব খেলায় জিতবে এমন কোনো কথা নয়। তা ছাড়া ভাগ্যও লাগে।

শেখ হাসিনা বলেন, খেলায় ধীরে ধীরে বাংলাদেশ আরও উন্নতি করবে। ছেলেরা খেলায় যাতে আরও ভালো করতে পারে সে বিষয়ে পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। আগের চেয়ে বাংলাদেশের অনেক উন্নতি হয়েছে।

তিনি বলেন, আমাদের ছেলেদের আমি নিরুৎসাহিত করি না। অস্ট্রেলিয়া ৩৮৬ করেছে তার বিপরীতে বাংলাদেশ ৩৩৩ রান করেছে। এটা কম কিসে। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে বাংলাদেশ এগিয়ে যাবে।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন, মন্ত্রী, সংসদ সদস্য ও আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে