চোখ মেলে তাকিয়েছেন এরশাদ : জি এম কাদের

বিশেষ প্রতিবেদক

সামরিক কবরস্থানে শায়িত হবেন এইচ এম এরশাদ
হুসেইন মুহম্মদ এরশাদ

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতির আভাস মিলেছে তার ভাই ও পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদেরের কথায়। তিনি চোখ মেলে তাকিয়েছেন, ডাকলে কিছুটা সাড়া দিচ্ছেন বলে জানিয়েছেন কাদের।

মঙ্গলবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান কাদের।

universel cardiac hospital

গোলাম মোহাম্মদ কাদের বলেন, উনাকে দেখতে গিয়েছিলাম। সে সময় কর্তব্যরত চিকিৎসকের সঙ্গে আমি আলাপ করেছি। উনাকে দেখে আগের তুলনায় ভালো লাগছিল। কিছুটা মাথা নাড়ছিলেন।

সম্মিলিত সামরিক হাসপাতালের চিকিৎসকদের বরাত দিয়ে তিনি বলেন, চিকিৎসকরা বলেন উনাকে যে ঘুমের ওষুধ দেয়া হয় সেটার মাত্রা কমিয়ে দেয়া হয়েছে। এখন ডাকলে কিছুটা সাড়া দিচ্ছেন। আমার সামনেই উনাকে ডাকা হলে চোখ খুলে আমার দিকে তাকিয়েছিলেন।

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, উনার যে ফুসফুসের ইনফেকশন এবং ইউরিনের ইনফেকশন ছিল সেটা কমে এসেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। তবে এখনও কিছু অঙ্গ-প্রত্যঙ্গ কাজ করছে না। উনি এখনও আশঙ্কাজনক অবস্থায় আছেন। তবে অবনতি হয়নি। সেদিক দিয়ে উনি ভালো আছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, আজম খান প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে