নিককে ছাড়াই জন্মদিনের কেক কাটলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক

নিক - প্রিয়াঙ্কা
নিক - প্রিয়াঙ্কা। ফাইল ছবি

বলিউড নায়িকা প্রিয়াঙ্কা চোপড়ার আজ জন্মদিন। নিজের ৩৭ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন প্রিয়াঙ্কা চোপড়া। তার জন্মদিনে সারপ্রাইজ কেক নিয়ে হাজির হয়েছেন প্রিয়াঙ্কার সহকর্মীরা।

আর জন্মদিনে বিশাল বড় কেক আনতে দেখে চমকে গেছেন প্রিয়াঙ্কা। জন্মদিনটা মার্কিন মুলুকে নিজের বন্ধু-বান্ধব সহকর্মীদের সঙ্গেই সেলিব্রেট করেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে প্রিয়াঙ্কার জন্মদিন সেলিব্রেশনের ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কা কিছু লোকজনের সঙ্গে কথা বলছিলেন। হঠাৎ তার জন্য সারপ্রাইজ কেক নিয়ে হ্যাপি বার্থ ডে উইশ করতে হাজির হন বেশকিছু লোকজন। সকলের সামনেই নিজের জন্মদিনের কেক কাটেন পিগি।

অবশ্য এই সেলিব্রেশনে দেখা যায়নি তার স্বামী নিক জোনাসকে। মার্কিন গায়ক নিক জোনাসকে গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করেন প্রিয়াঙ্কা। তাদের যৌথ জীবনের বয়স সাত মাস হতে চললো। বিয়ের পরে প্রথম জন্মদিন বলে কথা। জন্মদিনের পার্টিতে নিককে খুঁজেছে সবাই।

অথচ গত বছর প্রিয়াঙ্কার জন্মদিনে তার পাশে পাশেই দেখা গিয়েছিলো নিককে। বিয়ের পরের প্রথম জন্মদিনে নিককে দেখা যাচ্ছে না কেন? সেই প্রশ্ন ঘুরছে এখন সোশ্যাল মিডিয়ায়। প্রিয়াঙ্কার শোভাকাঙ্ক্ষী কেউ কেউ বলছেন দিন তো এখনো ফুরিয়ে যায়নি। দিনের শেষে হয় তো বড় কোনো চমক অপেক্ষা করছে প্রিয়াঙ্কার জন্য।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে